Tuesday , December 7 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / রূপগঞ্জের চনপাড়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক-১২
রূপগঞ্জের চনপাড়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক-১২

রূপগঞ্জের চনপাড়ায় যুবককে কুপিয়ে হত্যা, আটক-১২

 ফাহিম ইসলাম,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূরর্বূাসন কেন্দ্র এলাকায় বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা সামসু মিয়া (৪০) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত কয়েকদিনের ধাওয়া, পাল্টা ধাওয়া, গুলিবর্ষণ, ভাংচুর ও হামলার ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসীরা মহড়া দেয়। একপর্যায়ে সন্ত্রাসীরা সামসু মিয়ার উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। সন্ত্রাসীরা তার গলায়, হাতে, পেটে, মাথায়সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন। সে চনপাড়া পূনর্বাসন কেন্দ্রের ৬ নং ওয়ার্ডের আব্দুল মান্নানের ছেলে।
এ ঘটনায় পুলিশ পূনর্বাসন কেন্দ্র এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার বিকাল ৪ টা পর্যন্ত ১২ জনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার ইউনুছ আলী (২২), নূরে আলম (৪০), খোকন মিয়া (৩০), শফিকুল ইসলাম (৪১), খোকন আহম্মেদ (৩৪), সোহেল মিয়া (৩৫), আব্দুর রহমান (২৬), কামাল হোসেন (৩৯), রুপা আক্তার (২১), রোবেল আহম্মেদ (২৪), শাহ আলম (২৪) ও জাহাঙ্গীর হোসেন (২৮)। ঘটনাস্থল রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম পরিদর্শন করেছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ হোসেন বলেন, আটককৃত ১২ জনের মধ্যে জিজ্ঞাসাবাদের পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
নারায়ণগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (গ) সার্কেল আবির হোসেন বলেন, চনপাড়া পূনর্বাসন কেন্দ্র এলাকায় অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও জেলা গোয়েন্দা পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত।
উল্লে­খ্য, কয়েকদিন ধরে স্থানীয় আধিপত্য, মাদক ব্যবসা ও পূর্ব শত্রুতার জের ধরে চনপাড়া পূনর্বাসন কেন্দ্র এলাকায় দু’গ্রুপের সংঘর্ষ চলে আসছে। সংঘর্ষে ঘর-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। শরীফ নামের একজন গুলিবিদ্ধ হয়।এ ঘটনায় পুলিশ সহ উভয়পক্ষের ৪০ জন আহত হয়। পরে পুলিশ, র‌্যাব, গোয়েন্দা পুলিশ অভিযান চালায়।##

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!