Wednesday , January 26 2022
You are here: Home / ব্রেকিং নিউজ / লকডাউনে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় নওগাঁয় ৭ দিনে প্রায় ৮ লাখ টাকা জরিমানা
লকডাউনে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় নওগাঁয় ৭ দিনে প্রায় ৮ লাখ টাকা জরিমানা

লকডাউনে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় নওগাঁয় ৭ দিনে প্রায় ৮ লাখ টাকা জরিমানা

 

তমাল ভৌমিক, নওগাঁ প্রতিনিধি:
লকডাউনে সরকারি বিধি-নিষেধ অমান্য করায় নওগাঁয় ১ হাজার ৫৫১টি মামলায় ১ হাজার ৫৮৩ জনকে ৭ লাখ ৬৬ হাজার ৩৪৫ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত এই ৭দিনে জেলার ১১টি উপজেলায় ১৯১টি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এইসব জরিমানা আদায় করা হয়।

জেলা প্রশাসক অফিস সূত্রে জানা গেছে, সরকারি বিধি-নিষেধ অমান্য করে রাস্তাঘাটে ঘুরাফেরা, আড্ডা, স্বাস্থ্য বিধি না মানায় এসব মামলা এবং জরিমানা করা হয়েছে। সরকার ঘোষিত কঠোর লকডাউনের প্রথম দিনে জেলায় ২৭টি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০৬ জনকে ৮৬ হাজার ৩৩০ টাকা, দ্বিতীয় দিনে ২৯টি ভ্রাম্যমাণ আদালতে ২৭৭ জনকে ১ লাখ ৮ হাজার ৩৫৫ টাকা, তৃতীয় দিনে ২৯টি ভ্রাম্যমাণ আদালতে ২৬৪ জনকে ১ লাখ ২৯ হাজার ৭৩০ টাকা, চতুর্থ দিনে ২৬টি ভ্রাম্যমাণ আদালতে ২২৪ জনকে ১ লাখ ৯ হাজার ২৬০টাকা, প ম দিনে ২৭টি ভ্রাম্যমাণ আদালতে ২১৩ জনকে ১ লাখ ৪ হাজার ২০টাকা, ষষ্ঠ দিনে ২৭টি ভ্রাম্যমাণ আদালতে ২২৭ জনকে ১ লাখ ২৬ হাজার ৯৫০ টাকা ও সপ্তম দিনে ২৬টি ভ্রাম্যমাণ আদালতে ১৭২ জনকে ১ লাখ ১ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসক হারুন অর রশিদ জানান, সরকারি বিধি-নিষেধ অমান্য করায় গত ৭ দিনে ১ হাজার ৫৮৩ জনকে ৭ লাখ ৬৬ হাজার ৩৪৫ টাকা জরিমানা করা হয়েছে। কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে মানুষদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হচ্ছে। সেই সঙ্গে চলমান লকডাউন কঠোরভাবে নিশ্চিত করা হচ্ছে। এর সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জেলা ও উপজেলা পর্যায়ে ভ্রাম্যমাণ আদালত ও আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী মাঠে কাজ করছেন। জনস্বার্থে জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!