Friday , December 3 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / ভালুকায় শিল্পপতিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার-৭
ভালুকায় শিল্পপতিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার-৭

ভালুকায় শিল্পপতিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার-৭

ভালুকার প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকার কাঠালি এলাকায় একটি ডায়িং ফ্যাক্টরীর মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাকের দা দিয়ে কুপিয়ে দুই পা বিচ্ছিন্ন করা মামলার প্রধান আসামীসহ মোট ৭জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃস্পতিবার গঁফরগাওয়ের কান্দিপাড়া এবং ভালুকার কাঠালি ও পারুলদিয়া এলাকায় দিনভর অভিযান চালিয়ে জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগি রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮), মাসুম মোল্লাকে (৫০) গ্রেফতার করে র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল।

পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়। এর আগে ঘটনার দিন বুধবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ৩জনকে আটক করে আদালতে প্রেরণ করেন।

শুক্রবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‍্যাব- ১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এসব তথ্য জানান।

তিনি বলেন, মুলত জমি নিয়ে বিরোধের জন্যই এই নৃশংস ঘটনা ঘটায় জসিম পাঠান ও তার সহযোগীরা।

গত বুধবার দুপুরে ভালুকার কাঠালি এলাকার আর্টি কম্পোজিট নামে একটি ডায়িং কারখানার মালিক আব্দুর রাজ্জাকের উপর হামলা চালিয়ে তার দু পা কেটে বিচ্ছিন্ন করে ফেলে জসিম পাঠান ও তার সহযোগিরা। পরে ওই শিল্পপতিকে আশংকাজনক অবস্খায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার দিনই ভালুকা থানায় একটি মামলা দায়ের করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় মোট ৭জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!