Tuesday , December 7 2021
You are here: Home / ব্রেকিং নিউজ / রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু
রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু

রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক (রাজশাহী-রাব্বানী):

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘন্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার সকাল ৮টা থেকে  শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রামেকের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনা আক্রান্ত হয়ে ৫জন ও উপসর্গে মৃত্যু হয়েছে ১০ জনের।

শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় রামেকের হাসপাতাল করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে ১৫ জনের মৃত্যু হয়েছে।
মৃত ১৫ জনের মধ্যে পূরুষ ১১ জন ও চারজন নারী। এর মধ্যে ২১-৩০ বছর বয়সী একজন যুবকের মৃত্যু হয়েছে, বাকি মৃতদের বয়স ৪১-৬৫ বছরের ওপরে ছিল। মৃতের মধ্যে রাজশাহীর দশজন, নাটোরের দুইজন, নওগাঁর একজন, পাবনার একজন ও মেহেরপুরের একজন ব্যক্তি ছিলেন।

রামেক পরিচালক বলেন, করোনা আক্রান্ত হয়ে রাজশাহীর দুইজন, নাটোরের একজন, নওগাঁর একজন ও মেহেরপুরের জনের মৃত্যু হয়েছে। অন্যদিকে উপসর্গে রাজশাহীর আটজন, নাটোর একজন ও পাবনার পাঁচজন জনের মৃত্যু হয়েছে। মৃতদের পরিবারকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করার নির্দেশনা দেয়া হয়েছে।

রামেক পরিচালক আরো বলেন, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৬১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ২৪২ জন ও উপসর্গ নিয়ে ২৫৬ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় রামেকে ভর্তি ছিলেন ৪৯৮ জন। বর্তমানে করোনা ইউনিট গুলিতে শয্যা সংখ্যা ৪৫৪টি।

এদিকে, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতাল ল্যাবের পিসিআর মেশিনে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৭১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে মেডিকেল কলেজ ল্যাবের পিসিআর মেশিনে ৩৭৬টি নমুনা পরীক্ষায় ১০৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। মোট পরীক্ষা হয়েছে ৫৬৪টি। এতে শনাক্ত হয়েছে ১৭৫ জন ব্যক্তি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!