Monday , August 2 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / বন্দরে ডি,আই,জি হাবিবুর রহমানের উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে বেদে পল্লীতে ঈদ সামগ্রী বিতরণ
বন্দরে ডি,আই,জি হাবিবুর রহমানের উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে বেদে পল্লীতে ঈদ সামগ্রী বিতরণ

বন্দরে ডি,আই,জি হাবিবুর রহমানের উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে বেদে পল্লীতে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ আক্তার হোসেন, নারায়ণগঞ্জ , প্রতিনিধিঃ
ঢাকা রেঞ্জ ডি,আই,জি, মোঃ হাবিবুর রহমান, বি,পি,এম-বার,পি,পি,এম-বার, এর  নিজের গড়া উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়,লাঙ্গলবন্দ ব্রিজের পাশে ভাসমান বেদের পল্লীর ১২০ টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৯ জুলাই  সোমবার বেলা ১২.৩০ মিনিটে নারায়ণগঞ্জ জেলা সুযোগ্য পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম পি পি এম, বার এর উপস্থিততে অসহায় বেদে পল্লীর সকল পরিবারে মাঝে এই  ঈদ সামগ্রী  বিতরন করা হয়।
এসময় পুলিশ সুপার জায়েদুল আলম বলেন আমাদের ঢাকা রেঞ্জ ডি,আই,জি মহোদয়ের নিজ হাতে গড়া এই উত্তরণ ফাউন্ডেশন,  অসহায় মানুষের ও তৃতীয় লীঙ্গের মানুষের পাশে থেকে তাদেরকে স্বনির্ভরশীল করার জন্য কাজ করে যাচ্ছেন। আমরা স্যারের এই উদ্যোগকে সাধুবাদ জানাই ও অনুপ্রাণিত হয়ে নিজেরাও এই মহতী কাজের সথে থাকতে পেরেছি এটা আমদাের সৌভাগ্য মনে করি।
বেদে পল্লীর অসহায় মানুষকে তিনি আরো বলেন আপনাদের সন্তানদের লেখাপড়া, শিক্ষিত ছেলে-মেয়ে থাকলে চাকরি-বাকরির দেওয়ার মতো সুযোগ থাকলে চাকরি দেওয়া চেষ্টা করবো আমরা বাংলাদেশ পুলিশের পক্ষ্য থেকে।
এই  ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, ২ ধরনে সেমাই,গুরাদুধ, চিনি, মুরগী সহ ৮ আইটেম এর খাবার।
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ) শেখ মোহাম্মদ বিল্লাল হোসেন, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক চন্দ্র শাহা,কামতাল তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সুজন হক,উপ-পুলিশ পরিদর্শক সৈয়দ মোঃ আজিজুল হক সহ স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিক গন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!