Tuesday , December 7 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, মাদককারবারী জুয়েল ও হাতকাটা মামুন বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক
শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, মাদককারবারী জুয়েল ও হাতকাটা মামুন বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক

শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, মাদককারবারী জুয়েল ও হাতকাটা মামুন বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক

কুষ্টিয়া অফিস :

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের শীর্ষ মাদক সম্রাজ্ঞী সোনিয়া, সোনিয়ার স্বামী ও কয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলীর ভাতিজা শীর্ষ মাদককারবারী জুয়েল ও কয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আলিমের ছোট ভাই হাতকাটা মামুন ইয়াবাসহ আটক হয়েছে।

গতকাল সোমবার কুমারখালী থানা পুলিশের হাতে ২৫৫ পিস ইয়াবাসহ আটক হয় তারা। পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ গোপন সূত্রে জানতে পারে কয়া ইউনিয়নের বানিয়াপাড়া বিল্লাল মোড় এলাকায় মাদক সম্রাজ্ঞী সোনিয়ার বসতবাড়ীতে মাদক কেনাবেঁচা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সন্ধ্যায় পুলিশ সেখানে অভিযান চালালে ইয়াবা কেনাবেঁচাকালে ২৫৫ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক হয় কয়া ইউনিয়নের শীর্ষ তিন মাদককারবারী বানিয়াপাড়া বিল্লাল মোড় এলাকার সোনিয়া, তার স্বামী জুয়েল ও একই এলাকার মৃত সোবাহানের ছেলে হাতকাটা মামুন।

আটককৃতদের বিরুদ্ধে কুমারখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং-১৩, তাং-১৬-০৮-২১। কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদারের তত্ত¡াবধায়নে অভিযান পরিচালনা করেন এস.আই জুবায়ের, এস আই তুষার ও সঙ্গীয় ফোর্স। সূত্র জানায়, আটককৃত মাদককারবারীরা বহু আগে থেকে মাদককারবারের সাথে জড়িত। তারা দাপটের সাথে ওই এলাকায় খোলামেলা মাদক বেচাকেনা করে আসছে বলে অভিযোগ রয়েছে। মাদক সম্রাজ্ঞী সোনিয়া, তার স্বামী জুয়েল ও হাতকাটা মামুন একাধিকবার মাদকসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বানিয়াপাড়া, চরবানিয়াপাড়া ইয়াবা, জুয়া চলছে অবাধে। এমনকি সামাজিকভাবে যারা নেতৃত্ব দেন তাদের পরিবারের লোকজন ঝুঁকে পড়েছে এই মাদক ব্যবসায়। বানিয়াপাড়া এলাকায় মাদকের বাজারে পরিণত হয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!