Wednesday , October 27 2021
You are here: Home / ব্রেকিং নিউজ / চাটমোহরে নিখোঁজ অটোরিকশা চালক ইমনের লাশ উদ্ধার
চাটমোহরে নিখোঁজ অটোরিকশা চালক ইমনের লাশ উদ্ধার

চাটমোহরে নিখোঁজ অটোরিকশা চালক ইমনের লাশ উদ্ধার

আফতাব হোসেন, চটমোহর (পাবনা) :
পাবনার চাটমোহরে বিলের পানিতে নিখোঁজের ২দিন পর মিললো নিখোঁজ অটোরিকশা চালক ইমনের লাশ। উপজেলার হান্ডিয়ালে চলনবিলের পানিতে ভাসমান অবস্থায় পাওয়া গেল সিএনজি অটোরিকশা চালক ইমন হাসান (১৬) এর লাশ। শুক্রবার  দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করে থানা পুলিশ।

নিহত ইমন হাসান চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের জাকির হোসেনের ছেলে। পরিবারের দাবি, তার সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের জন্য ইমনকে হত্যা করা হয়েছে।

ইমন হাসানের বাবা জাকির হোসেন বলেন, গত বুধবার সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত দশটার দিকে হান্ডিয়াল মান্নাননগর থেকে চারজন যাত্রী ভাড়া নিয়ে চাটমোহরের উদ্দশ্যে রওনা হয়। তারপর থেকে ইমনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার মুঠোফোনও বন্ধ ছিল। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি লাশটি আমার ছেলে ইমনের।
পুলিশ জানায়, শুক্রবার সকালে চাটমোহর-মান্নাননগর সড়কের হান্ডিয়াল দরাপপুর ব্রিজের পাশে বিলের পানিতে একজনের লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠনো হবে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!