Thursday , September 16 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / আল্লাহ ফেরেস্তাদেরকে পাঠিয়ে শেখ হাসিনাকে রক্ষা করেছিলেনঃ আতাউর রহমান আতা
আল্লাহ ফেরেস্তাদেরকে পাঠিয়ে শেখ হাসিনাকে রক্ষা করেছিলেনঃ আতাউর রহমান আতা

আল্লাহ ফেরেস্তাদেরকে পাঠিয়ে শেখ হাসিনাকে রক্ষা করেছিলেনঃ আতাউর রহমান আতা

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়ার লক্ষিপুর খাতের আলি ডিগ্রী কলেজে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২০০৪সালের ২১আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে লক্ষিপুর খাতের আলি ডিগ্রী কলেজের ৪তলা বিশিষ্ট নতুন ভবনে কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিরুল ইসলামের পরিচালনায় এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া শহর আ’লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আতাউর রহমান আতা। এসময় তিনি বলেন ২১ আগস্টে দেশরত্ন শেখ হাসিনার উপর নিক্ষিপ্ত গ্রেনেড আল্লাহ তায়ালা ফেরেস্তা দেরকে পাঠিয়ে বিস্ফোরিত না করে তিনি নিজ হাতে রক্ষা করেছিলেন। নতুবা বিএনপি জামায়াতের সন্ত্রাসীদের সেই নৃশংস হামলা থেকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার বাঁচার কোনো সুযোগ ছিল না।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জনাব রেজাউল হক ও ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা যুবলীগের সাবেক সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের নেতা আনিচুর রহমান বিকাস, আব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মস্তোফা, কুষ্টিয়া সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি, আব্দালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর আহমেদ আলতাফ সহ স্থানীয় নেতা-কর্মী প্রমুখ।

 

আলোচনা সভা শেষে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শাহাদতবরণকারী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় আইভী রহমান সহ নিহতদের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

About দৈনিক সময়ের কাগজ

Comments are closed.

Scroll To Top
error: Content is protected !!