Thursday , April 18 2024
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / আজ তুখোর ছাত্রনেতা শহীদ শফি সিদ্দিকীর ২৬ তম শাহাদত বার্ষিকী
আজ তুখোর ছাত্রনেতা শহীদ শফি সিদ্দিকীর ২৬ তম শাহাদত বার্ষিকী

আজ তুখোর ছাত্রনেতা শহীদ শফি সিদ্দিকীর ২৬ তম শাহাদত বার্ষিকী

মনির হোসেন,টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম- সাধারন সম্পাদক তুখোর বক্তা শহীদ শফি সিদ্দিকীর ২৬ তম শাহাদত বার্ষিকী আগামীকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর)।
এ উপলক্ষে শহীদ শফি সিদ্দিকী স্মৃতি সংসদ এবং বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে দিনব্যাপী কর্মসূচি গ্রহন করা হয়েছে।
কর্মসূচির মধ্যে রয়েছে, শহীদ শফি সিদ্দিকীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাজ ধারণ, কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।
কবর জিয়ারত, মিলাদ ও দোয়া মাহফিলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত থাকবেন বলে জানাগেছে।
কর্মসূচিতে সর্বস্তরের জনসাধারণকে অংশ গ্রহন করার জন্য বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেছুর রহমান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান তুহিন আমন্ত্রণ জানিয়েছেন।
উল্লেখ্য, ১৯৯৫ সালের ১০ সেপ্টেম্বর কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের পাথালিয়া কলিম উদ্দিন আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে একটি জনসভা চলাকালে জেলা ছাত্রলীগের তৎকালীন তুখোর বক্তা শফি সিদ্দিকী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!