Thursday , September 16 2021
You are here: Home / ক্যাম্পাস / ​স্বাস্থ্যবিধি মেনে ইবিতে সশরীরে পরীক্ষা শুরু
​স্বাস্থ্যবিধি মেনে ইবিতে সশরীরে পরীক্ষা শুরু

​স্বাস্থ্যবিধি মেনে ইবিতে সশরীরে পরীক্ষা শুরু

ফারহানা নওশিন তিতলী, ইবিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সশরীরে সাতটি বিভাগের স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীর চূড়ান্ত পরীক্ষা শুরু হয়েছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে শতভাগ উপস্থিতিতে পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক এ কে আজাদ লাভলু।

সকাল সাড়ে ১০টায় উপ- উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান অনুষ্ঠিত বিভাগের পরীক্ষার হলগুলো পরিদর্শন করেন। এ সময় তিনি পরীক্ষা কক্ষের পরিবেশ, পরীক্ষার্থীদের শতভাগ উপস্থিতি, করোনাকালীন সময়ে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মানা এবং সুষ্ঠু, সুন্দরভাবে পরীক্ষাগুলো অনুষ্ঠিত হওযায় সন্তোষ প্রকাশ করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভুঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক(ভারঃ) মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য , আল হাদীস এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগ এর ২য় বর্ষের, লোক প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের, আল কুরআন বিভাগের ৪র্থ বর্ষের, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের, ট্রিপলী বিভাগের মান উন্নয়ন, গণিত বিভাগের এম.এস.সি, ও ফলিত রসায়ন ও প্রযুক্তি বিভাগের রি-টেক পরীক্ষা এদিন অনুষ্ঠিত হয়। দীর্ঘদিন পর স্বশরীরে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা দিতে পারায় পরীক্ষার্থীদের মধ্যে উৎফুল্লতা লক্ষ করা যায়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!