Tuesday , August 9 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / খোকসায় তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রীসহ আহত-৩
খোকসায় তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রীসহ আহত-৩

খোকসায় তুচ্ছ ঘটনায় স্কুল ছাত্রীসহ আহত-৩

পুলক সরকার :
কুষ্টিয়ার খোকসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় স্কুল ছাত্রীসহ ৩ জন আহতের ঘটনা ঘটেছে।  গত বুধবার সকালে খোকসার শোমসপুর আদিবাসি পল্লী এ ঘটনা ঘটে।
আহতরা হলেন,শোমসপুর আদিবাসি পল্লীর নিখিল আয়ার স্ত্রী ফুলশয্যা ( ৩৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে রিতু কুমারী(১৬) এবং ওই একই এলাকার রঞ্জনের স্ত্রী ঝর্ণা (২৫)।
সরজমিনে খোকসা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় উল্লেখিত তিন জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনায় জানা যায়, বাড়ির পাশের ছোট গাছ উপড়িয়ে ফেলাকে কেন্দ্র করে নিখিল আয়ার স্ত্রী ফুলশয্যার সাথে ওই একই এলাকার রঞ্জনের স্ত্রী ঝর্ণার কথা কাটাকাটির এক পর্যায়ে তা সংঘর্ষে পরিনত হয়। এই সংঘর্ষে তিন জন আহত হয়।

নিখিল আয়ার স্ত্রী ফুলশয্যা বলেন, আমার মেয়ে রিতু কুমারী শোমসপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী।প্রথমে সংঘর্ষের ঘটনায় পর আমার মেয়ে রিতু কুমারী বিদ্যালয়ে যাওয়ার পথে শোমসপুর রেল পাড়ার প্রহল্লাদ সরকারে ছেলে সনজিত রাস্তা থেকে আমার মেয়েকে মারধর করে। এতে আমার মেয়ে রিতু কুমারী মাথায় আঘাত প্রাপ্ত হয়। পরে আমরা তাকে চিকিৎসার জন্য খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

রঞ্জনের স্ত্রী ঝর্ণা বলেন, নিখিল আয়ার ছেলে আমার মারধর করেছে। এতে আমি মাথায় আঘাত প্রাপ্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হই।
এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, কোন লিখিত অভিযোগ পাইনি।অভিযোগ পেলে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!