Wednesday , January 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / খোকসায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষঃ শিশুসহ আহত-৬
খোকসায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষঃ শিশুসহ আহত-৬

খোকসায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষঃ শিশুসহ আহত-৬

খোকসা প্রতিনিধি :
কুষ্টিয়ার খোকসায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ৬ জন আহত হবার ঘটনা ঘটেছে। শুক্রবার (১৭’সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মোড়াগাছা ক্লাবমোড়ের কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন খোকসার কমলাপুর গ্রামের রবিউল ইসলাম এর ছেলে মিন্টু (২৫), থানাপাড়া এলাকার সান্টুর স্ত্রী রুমা খাতুন(৪০), তার আড়াই বছরের শিশু কন্যা সাইমা। এবং কুমারখালীর জিলাপিতলা গ্রামের হাসান মোল্লার ছেলে অটোচালক সাঈদ (৪০), একই এলাকার শাহিন বিশ্বাস এর স্ত্রী মমতাজ বেগম (৩৫) ও তার সন্তান শান্তা খাতুন (১৪)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মোড়াগাছা থেকে কুষ্টিয়াগামী একটি অটোরিকশা যাত্রী উঠানোর সময় বিপরিত দিক থেকে আসা পপুলার ডায়গনষ্টিক সেন্টারের দ্রæতগামী অ্যাম্বুলেন্স অটো রিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা অটোরিকশায় থাকা শিশু সহ ৫ জন যাত্রী ও অটোরিকশার চালককে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে খোকসা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে এখনো এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!