Wednesday , January 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / দৌলতপুরে এমপি’বাদশাহ্ কে বরণ করতে হাজারো মানুষের ঢল
দৌলতপুরে এমপি’বাদশাহ্ কে বরণ করতে হাজারো মানুষের ঢল

দৌলতপুরে এমপি’বাদশাহ্ কে বরণ করতে হাজারো মানুষের ঢল

রনি আহমেদ :

বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার সদ্য  সভাপতি নির্বাচিত হয়েছেন ৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাংসদ আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্। এই উপলক্ষ্যে তাকে বরণ করতে লালনশাহ সেতুর পশ্চিম পাড়ে  দলীয় নেতাকর্মী-সমর্থকসহ হাজারো সাধারণ মানুষের ঢল লক্ষ্য করা গেছে।

বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার  সভাপতি নির্বাচিত হওয়ার পর (২৩সেপ্টেম্বর) এই প্রথম ঢাকা থেকে নিজ সংসদীয় আসন দৌলতপুরে আসেন এমপি বাদশাহ্।

এদিন নবনির্বাচিত সভাপতিকে বরণ করতে লালনশাহ সেতুর পশ্চিম পাড়ে  সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন,দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ উপস্থিত হয়ে তাদের প্রিয় নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় আনন্দে উল্লাস করতে থাকেন নেতাকর্মীরা।

এদিকে বাদশাহ্ এমপিকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন দৌলতপুর উপজেলা আওয়ামলীগের নতুন কমিটির সকল সম্পাদক মন্ডলী,সদস্য ও অন্যান্য নেতাকর্মীসহ যুবলীগ, কৃষকলীগ,ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-মুক্তিযোদ্ধাসহ  বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন সংগঠন, নেতাকর্মীসহ সাধারণ মানুষের ব্যাপক উপস্থিতিতে আল্লারদর্গা থেকে লালন শাহ সেতু এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পরে উপজেলা আ.লীগের সভাপতি ও সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে।

এসময় তিনি এক প্রতিক্রিয়ায় বলেন, আমাকে দৌলতপুর উপজেলা আ.লীগের সভাপতি নির্বাচিত করায়,বাঙ্গালী জাতির মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশ আ.লীগের সভাপতি ও বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আ.লীগের যুগ্ম সাধারন সম্পাদক কুষ্টিয়া সদর আসনের এমপি মাহাবুবুল আলম হানিফসহ জেলার নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞ। সেই সাথে সন্ত্রাস-জঙ্গি, মাদক, নাশকতা, সাম্প্রদায়িক মুক্ত আদর্শ দৌলতপুর উপজেলা গড়তে এবং দৌলতপুরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকল ভেদাভেদ ভুলে  দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা চান সাংসদ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!