Wednesday , October 27 2021
You are here: Home / বিনোদন / জেমসের জন্মদিনে দেশজুড়ে উৎসব ও দোয়া মাহফিল!
জেমসের জন্মদিনে দেশজুড়ে উৎসব ও দোয়া মাহফিল!

জেমসের জন্মদিনে দেশজুড়ে উৎসব ও দোয়া মাহফিল!

দেশের ব্যান্ড সংগীতে অদ্বিতীয় তারকা জেমস। আশির দশকের শুরু থেকে একুশ শতকে এসেও সুরের মুর্ছনায় মাতাচ্ছেন তিনি। বাংলা ব্যান্ড মিউজিককে প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেওয়ার পেছনে অসামান্য ভূমিকা রয়েছে এই তারকার। অসংখ্য কালজয়ী গান উপহার দিয়ে নিজেকে নিয়ে গেছেন কিংবদন্তির পর্যায়ে।

আগামী ২ অক্টোবর ৫৭ বছরে পা দেবেন জেমস। তার জন্মদিনে দেশজুড়ে ছড়িয়ে থাকা ভক্তরা করছেন নানা আয়োজন। এর মধ্যে থাকছে দোয়া ও মিলাদ মাহফিল, কেক কেটে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে খাবারের আয়োজন, গান-আড্ডা ইত্যাদি।

জানা গেছে, ঢাকার পাশাপাশি খুলনা, যশোর, নরসিংদী, রংপুর, মেহেরপুর, কুড়িগ্রাম, ভোলা, পটুয়াখালীসহ বেশ কিছু জেলায় এই কার্যক্রম চলবে। বিশেষ দিনটিতে বিভিন্ন মসজিদ ও মাদরাসায় জেমসের জন্য দোয়া করা হবে। কিশোরগঞ্জ জেলায় থাকছে দিনব্যাপী বিনামূল্যে রক্ত পরীক্ষার আয়োজন।

এসব কর্মকাণ্ডের উদ্যোগে রয়েছে জেমস অনুরাগীদের গ্রুপ ‘দুষ্টু ছেলের দল’। তারা নিজ উদ্যোগে গড়ে তুলেছে এতিমখানা ও কোরআন শিক্ষা কেন্দ্র। ২ অক্টোবর সেখানকার প্রায় ৪০ জন শিক্ষার্থীকে নিয়ে দোয়া ও মিষ্টিমুখ আয়োজনও থাকছে। এরই মধ্যে বিভিন্ন জেলা থেকে ব্যানার-পোস্টার তৈরি করা হয়ে গেছে।

প্রতি বছরই জেমসের জন্মদিন নানা আয়োজনে উদযাপন করেন ভক্তরা। ২০১৬ সালে এক ভক্ত দেড় হাজার কেজি ওজনের একটি কেক বানিয়ে পুরো ঢাকা শহর প্রদক্ষিণ করেন এবং শেষ পর্যায়ে জেমসের বাসায় হাজির হন। এমন আরও বহু অদ্ভুত ভালোবাসায় সিক্ত হন রকস্টার জেমস।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!