Wednesday , October 27 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / খোকসায় পূজা মন্দির মন্দির পরিদর্শন করেলেন এসিল্যান্ড
খোকসায় পূজা মন্দির মন্দির পরিদর্শন করেলেন এসিল্যান্ড

খোকসায় পূজা মন্দির মন্দির পরিদর্শন করেলেন এসিল্যান্ড

পুলক সরকারঃ
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা, ১২’ই অক্টোবর মহাসপ্তমীর মাধ্যমে চলমান এ ধর্মীয় উৎসব শেষ হবে ১৫ অক্টোবর বিজয়াদশমীর মাধ্যমে। এদিকে দুর্গাপূজার সবচেয়ে বড় আকর্ষণ প্রতিমা গুলো সাজানো হয়েছে অপরূপ নান্দনিকভাবে। সবচেয়ে বেশি পূজা উদযাপিত হওয়া কুষ্টিয়া জেলার খোকসার বিভিন্ন স্থান ঘুরে দেখা যায় গ্রামগঞ্জে ও পৌরসভার অলিতে গলিতে চলছে পূজা উদযাপনের আয়োজন। এ উপজেলায় ৬৩ টি মন্ডপে উদযাপিত হওয়া নারায়নপুর, ইচলাট পূজা মন্দির সহ এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসাহক আলী। সারাদিন কর্মব্যস্ত সরকারি দায়িত্ব পালনের পর গত মঙ্গলবার সন্ধ্যার পর তিনি এসকল পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি খোকসা উপজেলা শাখার সাধারণ সম্পাদক পুলক সরকার ও নারায়নপুর পূজা মন্দির কমিটির সভাপতি, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি খোকসা উপজেলা শাখার সাংগাঠনিক সম্পাদক পার্থ ঘোষ , ইচলাট পুজা মন্দিরের সভাপতি বিনয় প্রামানিক ও সাধারণ সম্পাদক কাজল ঘোষ ছাড়াও গণমাধ্যমকর্মী ও মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) প্রত্যেকটি মন্ডপে বলেন আপনাদের প্রত্যেকটি মন্ডপে সুস্থ এবং শৃঙ্খলা ভাবে ভাবগাম্ভীর্যের সহিত আপনারা আপনাদের ধর্মীয় উৎসব পালন করছেন, আমরা আশা করবো শেষ পর্যন্ত আপনারা এভাবে আপনাদের ধর্মীয় অনুষ্ঠান সুস্থ ও সুন্দর ভাবে শেষ করবেন। যদি কোনো অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হয় আপনারা সাথে সাথে প্রশাসনকে অবহিত করবেন, আমরা আপনাদের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার জন্য প্রস্তুত আছি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!