Tuesday , December 7 2021
You are here: Home / বিদেশ / ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত
ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

উপমহাদেশের প্রখ্যাত ও সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১১ই নভেম্বর, ২০২১ তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ভারত শাখা কর্তৃক আলোচনাসভা আয়োজন করা হয়।
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে শহীদ শেখ ফজলুল হক মণি’র প্রতিষ্ঠিত এ সংগঠনের কার্যক্রমকে বিশ্বব্যাপী বেগবান করার শপথে আজ সামিল হয়েছিলেন যুবলীগ ভারত শাখার নেতাকর্মীবৃন্দ।
এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পললের সঞ্চালনায় আজকের সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ভারত শাখার সমন্বয়ক জনাব রুবেল। উল্লখযোগ্য নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন, শুভ্র প্রসূন পাল, হাসান খান, নাজিম উদ্দিন সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ভারত শাখার নেতা কর্মীবৃন্দ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠান পরিচালনা করেন করেন জনাব পঙ্কজ সূত্রধর এবং সার্বিক সমন্বয় করেন জনাব শাকিল আহমেদ।
সভার শুরুতে বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে আজ পর্যন্ত বিভিন্ন ক্রান্তিলগ্নে, রাজপথের সংগ্রামে ও ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মত্যাগ স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপস্থিত নেতাকর্মীবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে যুবলীগের বর্তমান নেতৃত্বের দিক নির্দেশনায় দেশ ও দশের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
উক্ত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারন সম্পাদক মঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরওয়ার হোসেন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক তুহিনের সার্বিক তত্বাবধানে ভারতে বাংলাদেশ আওয়ামী যুবলীগকে সুসংগঠিত করে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করা হয়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!