Tuesday , December 7 2021
You are here: Home / বিনোদন / সিয়াম-পূজার জন্য গাইলেন বলিউডের দুই শিল্পী
সিয়াম-পূজার জন্য গাইলেন বলিউডের দুই শিল্পী

সিয়াম-পূজার জন্য গাইলেন বলিউডের দুই শিল্পী

ঢালিউডের এ সময়ের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর মাধ্যমে তারা দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এবার আসছে তাদের নতুন সিনেমা ‘শান’। আগামী বছরের ৭ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এম রাহিম পরিচালিত সিনেমাটি।

মুক্তি উপলক্ষে শুরু হয়েছে ‘শান’-এর প্রচারণা। এরই অংশ হিসেবে ইতোপূর্বে প্রকাশ্যে এসেছে দুটি পোস্টার। আগামীকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) আসছে সিনেমাটির গান ‘চলো পাখি হই’। সেই গানে চমক দেখাল ‘শান’ টিম। এটি গেয়েছেন বলিউডের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী আরমান মালিক ও পলক মুছল। সুর-সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। কথা লিখেছেন কলকাতার সফল গীতিকার প্রসেন।

জানা গেছে, আরমান মালিক ও পলক মুছালের গাওয়া এটাই প্রথম ঢালিউড প্লেব্যাক। এর আগে আরমান মালিক শাকিব খানের ‘চালবাজ’ ও ‘নাকাব’ সিনেমায় গেয়েছিলেন। তবে সেগুলো ছিল কলকাতার সিনেমা। অন্যদিকে ইমরানের সঙ্গে মিউজিক ভিডিওতে গেয়েছিলেন পলক। কিন্তু ঢাকাই সিনেমায় এবারই প্রথম কণ্ঠ দিলেন তারা।

গানটি নিয়ে এক ভিডিও বার্তায় আরমান মালিক বলেন, “খুব সুন্দর একটি বাংলা গান গেয়েছি। এটা এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার জন্য। আমি খুব আনন্দিত গানটি গাইতে পেরে।”

অন্যদিকে সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন বলেন, ‘মিষ্টি রোম্যান্টিক একটি গান। শুনলে সবার মন ছুঁয়ে যাবে।’

উল্লেখ্য, এই সিনেমায় সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। কাহিনী লিখেছেন আজাদ খান। তার সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!