Tuesday , December 7 2021
You are here: Home / খুলনা ও বরিশাল / বটতৈল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
বটতৈল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বটতৈল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস ।।

কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর (বুধবার) কবুরহাট দোস্তপাড়া যুব উন্নয়ন ক্লাব প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়। বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার সিদ্দিকের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন কুষ্টিয়া সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী মাস্টার, অর্থ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এস.এম বজলুর রহমান ও সহ দপ্তর সম্পাদক আহসান হাবীব। সভাটি সঞ্চালনা করেন বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ।
সভায় বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় হাইকমান্ড থেকে যাকে নৌকা প্রতীক দেওয়া হবে সবাই তার পক্ষেই কাজ করবেন। দলীয় ভাবমূর্তিকে অক্ষুন্ন রাখতে কেউ বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে জানিয়েছেন। নৌকা প্রতীককে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীরা একত্রিত ভাবে কাজ করবেন বলে অঙ্গীকারবদ্ধ হন।
উক্ত বর্ধিত সভায় আসন্ন বটতৈল ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক প্রত্যাশীদের মধ্যে ‌১০ জনের নাম সর্বসম্মতিক্রমে সুপারিশকৃত হয়। তাদের মধ্যে- বর্তমান চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি এম.এ মোমিন মন্ডল, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বক্কার সিদ্দিক, সহ সভাপতি প্রকৌশলী আওলাদ হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মফিজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও বর্তমান সদস্য মান্নান মোল্লা, সদর উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এনামুল কবির, বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মিজানুর রহমান, জেলা যুবলীগ নেতা মিন্টু ফকির, বটতৈল ইউনিয়ন যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি উত্তম সেনগুপ্ত। বর্ধিত সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!