Tuesday , December 7 2021
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / রাজবাড়ীতে দলীয় মনোনয়ন পেলেন নিহত আঃ লতিফের স্ত্রী
রাজবাড়ীতে দলীয় মনোনয়ন পেলেন নিহত আঃ লতিফের স্ত্রী

রাজবাড়ীতে দলীয় মনোনয়ন পেলেন নিহত আঃ লতিফের স্ত্রী

শহিদুল ইসলাম, রাজবাড়ীঃ
রাজবাড়ীর সদর উপজেলার বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়ার স্ত্রী মোছা. শেফালী আক্তারকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।
এবিষয়টি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এ তথ্য নিশ্চিত করেছেন।
এ প্রসঙ্গে তিনি বলেন, রাজবাড়ীতে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী ছিলেন, আব্দুল লতিফ। কিন্তু গত ১১নভেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাতে নির্বাচনের প্রস্তুতিমূলক সভা শেষে বাড়ী ফেরার পথে তাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।
জনপ্রিয়তা ও দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে তিনি এগিয়ে ছিলেন। তার মৃত্যুর পর মানবিক বিষয়টি বিবেচনা করে আমরা দলীয় মনোনয়নের বিষয়টি কেন্দ্রে পাঠানো হয়। মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীসহ মনোনয়ন বোর্ড আব্দুল লতিফের স্ত্রীকে মনোনয়ন দিয়েছেন।
লতিফের স্ত্রী শেফালী আক্তার বলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি শুনেছি। আমি এখন পর্যন্ত শোকাহত। তবে আমার স্বামীর কিছু স্বপ্ন ছিলো এই ইউনিয়ন নিয়ে, এই ইউনিয়নের মানুষকে নিয়ে। চেয়ারম্যান নির্বাচিত হলে স্বামীর স্বপ্ন পূরণে কাজ করে যাবো।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেন, আমাদের বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা বাচ্চু দলীয় চেয়ারম্যান ছিলেন। এবার তিনি নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে নিশ্চিত করেছিলেন। সেক্ষেত্রে দলীয় মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে লতিফ এগিয়ে ছিলেন। তার ব্যাপক জনপ্রিয়তা ছিলো। তাকে গুলি হত্যা করার পর আমরা মানবিক দিক বিবেচনা করে তার স্ত্রী নাম কেন্দ্রে প্রেরণ করেছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী মানবিক দিক বিবেচনা করে লতিফের স্ত্রীকে দলীয় মনোনয়ন দেন। লতিফের স্ত্রীর দলীয় মনোনয়ন প্রমাণ করে দলীয় সভানেত্রী তৃণমূলের খোঁজ রেখেই শেফালীকে দলীয় মনোনয়ন দিয়েছেন।
আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!