Thursday , April 18 2024
You are here: Home / ক্যাম্পাস / ইবিতে বিশ্ব গণমাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা
ইবিতে বিশ্ব গণমাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা

ইবিতে বিশ্ব গণমাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা

ইবি প্রতিনিধিঃ ওয়েবসাইট উদ্বোধন, কেক কাটা, আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভাসহ নানা আয়োজনের দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রিপোর্টার্স ইউনিটির অফিসের সামনে এসে সমাপ্ত হয়।

পরে মিলনায়তনের ১১৬ নম্বর কক্ষে ‘বিশ্ব গণমাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতে ইবি রিপোর্টার্স ইউনিটির ওয়েবসাইট উদ্বোধন ও কেক কেটে অনুষ্ঠানের শুভসূচনা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

আলোচনা সভায় ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আল-মামুন সাগর ও দৈনিক ইত্তেফাকের ভ্রাম্যমাণ প্রতিনিধি বিমল সাহা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা: গোলাম মওলা ও দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, নিউজ টুয়েন্টি ফোর টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি জাহিদুজ্জামান জাহিদ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!