Tuesday , January 18 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সাংবাদিককে স্বেচ্ছাসেবক দল নেতার হুমকি
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সাংবাদিককে স্বেচ্ছাসেবক দল নেতার হুমকি

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সাংবাদিককে স্বেচ্ছাসেবক দল নেতার হুমকি

কুষ্টিয়া অফিস।।
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় অকথ্য ভাষায় গালিগালাজ করে মানবাধিকার কর্মী ও সাংবাদিক শাহারিয়া ইমন রুবেলকে হুমকি দিয়েছেন দিবস ইমতিয়াজ নামের এক স্বেচ্ছাসেবক দল নেতা। দিবস ইমতিয়াজ কুষ্টিয়া শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব।
বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক সত্য খবর পত্রিকার বার্তা সম্পাদক শাহারিয়া ইমন রুবেলকে হুমকি দেওয়ায় তিনি কুষ্টিয়া মডেল থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরী করেছেন।
সাধারণ ডায়েরী থেকে প্রাপ্ত তথ্য মতে জানা যায় , ২ডিসেম্বর বৃহস্পতিবার আনুমানিক সকাল ১০ টার দিকে সাংবাদিক শাহরিয়া ইমন তার ফেইসবুক আইডিতে একটি স্টাস্টাস দেন। সে স্টাস্টাসে “দিবস ইমতিয়াজ” (Dibod Imtiaz) নামের একটি ফেইসবুক আইডি থেকে অশ্লীল ভাষা ব্যবহার করে কমেন্ট বক্সে বাজে মন্তব্য করা হয়। পরবর্তীতে সাংবাদিক ইমনের ব্যবহৃত ০১৭৩৩-১২৮৮২২ নম্বরে ০২/১২/২০২১ ইং সন্ধ্যা পৌনে ৭ টার দিকে দিবস ইমতিয়াজ তার ব্যবহৃত ০১৭৫০-৮০২০১২ নম্বর দিয়ে ফোন করে সাংবাদিক ইমনকে উত্তপ্তভাবে অশ্লীল ভাষায় গালিগালাজ করে ও হত্যার হুমকি দেয়। এ ঘটনার পর সাংবাদিক শাহারিয়া ইমন রুবেল কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। যার নং ১১১। তাং ০২/১২/২০২১ ইং ।
এদিকে সাংবাদিক ও মানবাধিকার কর্মী শাহরিয়া ইমন রুবেলকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ হত্যার হুমকি প্রদান করায় বেশ কিছু মানবাধিকার সংগঠন ও সাংবাদিক সংগঠন গভীর উদ্বেগ প্রকাশ করেছেন। সেই সাথে শাহারিয়া ইমনের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন তারা।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!