Wednesday , January 26 2022
You are here: Home / খেলাধুলা / ২০ ঘণ্টা পর বাড়ি ফিরলেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক
২০ ঘণ্টা পর বাড়ি ফিরলেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক

২০ ঘণ্টা পর বাড়ি ফিরলেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির অভিযোগে পুলিশে সোপর্দ করা হয়েছিল জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক মাহবুব হাসান রানাকে। এরপর দুই পক্ষের সমঝোতায় প্রায় ২০ ঘণ্টা পর পুলিশ হেফাজত থেকে তাকে ছেড়ে দেওয়া হয়। 

বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তাকে ছেড়ে দেয় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ।

এর আগে বুধবার রাত ৯টার দিকে ইউপি নির্বাচনের ফল প্রকাশের সময় অনুমতি ছাড়া গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কক্ষে প্রবেশের চেষ্টা এবং ইউএনওর গাড়িচালকের ওপর হামলার অভিযোগ এনে রানাকে পুলিশে সোপর্দ করেন ইউএনও মো. তাজুল ইসলাম।

এ বিষয়ে ইউএনও তাজুল ইসলাম বলেন, ঘটনার পর তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করা হয়েছে এবং তার ব্যাপারে আইনি ব্যবস্থা না নেওয়ার অনুরোধ জানানো হয়েছে। এ নিয়ে স্থানীয় অনেকের সঙ্গে আলোচনা হয়েছে। সবকিছু ভেবে আইনিভাবে পদক্ষেপ নিলাম না।

মাহবুব হাসান রানা বলেন, বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত এবং মর্মাহত। কোনোদিন এমন পরিস্থিতির মুখোমুখি হইনি। তবে বিষয়টির সমাধান হওয়ায় এ ব্যাপারে আর কিছু বলতে চাই না।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!