Tuesday , August 9 2022
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / পরাজিত চেয়ারম্যান প্রার্থী রাজ্জাকের বাড়ীতে সন্ত্রাসী হামলা-গুলি ককটেল বিস্ফরণ
পরাজিত চেয়ারম্যান প্রার্থী রাজ্জাকের বাড়ীতে সন্ত্রাসী হামলা-গুলি ককটেল বিস্ফরণ

পরাজিত চেয়ারম্যান প্রার্থী রাজ্জাকের বাড়ীতে সন্ত্রাসী হামলা-গুলি ককটেল বিস্ফরণ

রাজবাড়ী অফিসঃ
রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নে সদ্য হয়ে যাওয়া নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের বাড়ীতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আব্দুর রাজ্জাক কলিমহর ইউনিয়নের প্রাণপুর গ্রামের বাসিন্দা।
বুধবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে আব্দুর রাজ্জাক জানিয়েছেন। জানাগেছে নির্বাচন চলাকালে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাকের ফুফাত ভাইদের উপর সন্ত্রাসী হামলা করা হয়েছিল সে ঘটনায় পাংশা থানায় মামলা দায়ের করেছিল তার পরিবার। বিভিন্ন সময় ওই মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে আসছিল বলে রাজ্জাক জানান। বুধবার রাত সাড়ে ১২ টার দিকে সন্ত্রাসীরা রাজ্জাকের বসত ঘরের দরজার উপর  গুলি করে দরজা ভেঙ্গে গুলি তার বিছানাসহ বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ে এ সময় রাজ্জাক নিজ ঘরেই অবস্থান করছিল, রাজ্জাক বলেন আমাকে হত্যার উদ্দ্যেশেই গুলি করা হয়। এ সময় ৪টি গুলি ও বেশ কয়েকটি ককটেল বিস্ফরণ ঘটিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সরে জমিনে গিয়ে রাজ্জাকের ঘরের বারান্দায় গুলির খোসা ও বিস্ফরিত ককটেল সাদৃশ্য বস্তু দেখা গিয়েছে।
এ ঘটনার সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন সেই সাথে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেছেন। এ ঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ্য পূর্বক ১০/১২ জনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান।
এ ব্যাপারে পাংশা থানার এস আই ও কলিমহর ইউনিয়নের বিট অফিসার মোঃ আবু তালেব বলেন-ঘটনাস্থলে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা গিয়েছিলেন মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!