Wednesday , January 26 2022
You are here: Home / ব্রেকিং নিউজ / ফসলি জমি হতে গাঁজা গাছ উদ্ধার মামলা দায়ের 
ফসলি জমি হতে গাঁজা গাছ উদ্ধার মামলা দায়ের 

ফসলি জমি হতে গাঁজা গাছ উদ্ধার মামলা দায়ের 

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় :
পঞ্চগড়ের বোদা উপজেলায় ফসলি জমিতে গাঁজা চাষ করার দায়ে এক মাদকবিক্রেতার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ গাঁজা গাছ জব্দ করলেও অভিযুক্ত রমজান আলী (৩৮) পলাতক রয়েছেন।
মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী গাঁজা গাছ জব্দসহ মামলার বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত সোমবার (১০ জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার পাঁচপীর ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামে তার ভোগদখলীয় জমি থেকে গাঁজা গাছ জব্দ করা হয়। পলাতক রমজান আলী একই ইউনিয়নের কাচাখৈ আমতলা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায় কাচাখৈ আমতলা গ্রামের রমজান তার বাড়ির পাশের ফসলি জমিতে গাঁজা চাষ করছেন।   পরে সোমবার দিনগত গভীর রাতে অভিযান পরিচালনা করলে রমজানের বাড়ির রান্না ঘর সংলগ্ন জমিতে একটি তাজা গাঁজা গাছ জব্দ করা হয়।  এদিকে এর আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মাদকবিক্রেতা রমজান।
ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, পলাতক রমজান গাঁজার গাছ বিক্রির উদ্দেশে চাষাবাদ করছিলেন। যা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৮(ক) ধারার অপরাধ। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পলাতক রমজানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!