Friday , April 12 2024
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / সাভারের আমিনবাজারে শিক্ষার্থীদের মাঝে তরল দুধ ও বিস্কুট বিতরণ 
সাভারের আমিনবাজারে শিক্ষার্থীদের মাঝে তরল দুধ ও বিস্কুট বিতরণ 

সাভারের আমিনবাজারে শিক্ষার্থীদের মাঝে তরল দুধ ও বিস্কুট বিতরণ 

সাভার প্রতিনিধি:
“পুষ্টি, পরিবেশ ও অর্থনৈতিক উন্নয়নের টেকসই দুগ্ধ শিল্প” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বিশ্ব দুগ্ধ দিবস ২০২২ইং উপলক্ষে স্কুলের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে দুগ্ধ পান করানো হয়েছে।
বুধবার (১ জুন) সকালে সাভারের আমিন বাজারের মিরপুর মফিদ-ই-আম স্কুল এন্ড কলেজের হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা প্রাণিসম্পদ অফিসার শাহেদা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ সাজেদুল ইসলাম, আমিনবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রকিব আহমেদ, মিরপুর মফিদ-ই- আম স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাফিজুর রহমান। সভাটির সভাপতিত্ব করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম‌। অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় উপস্থিত  স্কুলের শত শত ছাত্রীদের মাঝে আগত অতিথিবৃন্দ বলেন,  দুধের গুনাগুন সম্পর্কে বিশদ আলোচনা করেন, তারা বলেন, দুধ সকলের জন্য একটি আদর্শ খাদ্য,দুধ এর খাদ্য ও পুষ্টিমান অত্যান্ত উন্নত। বক্তরা আরো বলেন, আসুন আমরা সকলে প্রতিদিন একগ্লাস দুগ্ধ পান করি।
এ সময় প্রায় ১৬” শ শিক্ষার্থীর মাঝে তরল দুধ ও বিস্কুট বিতরণ করা হয়।
অন্যদিকে আমিনবাজারের চেয়ারম্যান রকিব আহমেদ কে সঙ্গে নিয়ে সড়কের অধিগ্রহণকৃত জমির স্থাপনা অপসারণের অগ্রগতি পরিদর্শন করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!