Sunday , June 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ
নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ

নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ

নড়াইল প্রতিনিধিঃ
নড়াইলের কালিয়ায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া ছাত্রী (১৩) গণধর্ষণের শিকার হয়েছে।
এ বিষয়ে কালিয়া থানায় ভুক্তভোগীর মা  শুক্রবার (৩ জুন) বাদি হয়ে তিন জনের নামে ধর্ষণ মামলা করে। আসামিরা হলে‍া- উপজেলার বুড়িখালি গ্রামের গোলাম রসুল শেখের ছেলে নূর মোহাম্মদ ওরফে ইসলাম শেখ(১৯), মোঃ লাভলু মোল্লার ছেলে আশিক মোল্লা (২০), ও মোঃ শহিদুল গাজীর ছেলে মোঃ কালু গাজী (২১)। এ ঘটনায় কালিয়া থানা পুলিশ ইসলাম শেখ ও আশিক মোল্লা কে গ্রেফতার করেছে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়,(২৮মে) প্রতিবেশী আমিন শেখ এর বাড়িতে সুন্নাতি খাৎনা  অনুষ্ঠানে ভুক্তভোগী ও তার মা রাতে ওই বাড়িতে বেড়াতে যায়। ভুক্তভোগী ওই কিশোরী নিজ বাড়িতে আসার পথে ৩ জন ধর্ষক কিশোরীর গায়ে থাকা ওড়না ছিনিয়ে নিয়ে মেয়েটির মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বুড়িখালি নবগঙ্গা নদীর পূর্ব পাশের শন্তোষ প্রামানিকের পতিত জমিতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর নুর ইসলাম ধর্ষণের ঘটনা মুঠোফোনে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিলে ভিডিও  ভাইরাল হয়।
পরবর্তীতে ঘটনা পুলিশ জানতে পেরে ইসলাম শেখ ও আশিক মোল্লা কে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনলে তারা ধর্ষণের ঘটনা স্বীকার করে পরবর্তীতে তাদের গ্রেপ্তার দেখানো হয়।
কালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রতনুজ্জামান জানান, গত ২৮মে শুক্রবার রাত ১১টার সময় উপজেলার বুড়িখালি গ্রামের গণধর্ষণের ঘটনা ঘটে। এ বিষয়ে গতকাল(২জুন) বৃহস্পতিবার রাতে ওই গ্রামের মেম্বার থানায় ফোন করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করি এবং অভিযুক্ত ২ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসি। এ ঘটনায় তারা ধর্ষণের কথা স্বীকার করে।
বিষয়টি নিশ্চিত করেছেন কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাসমীম আলম এ বিষয়ে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ  ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে। দুই যুবককে পরবর্তীতে গ্রেপ্তার দেখানো হয়েছে এবং নড়াইলের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!