Tuesday , August 9 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / মেয়ের চাকরির প্রলোভনে মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সেই জুয়েলের বিরুদ্ধে মামলা
মেয়ের চাকরির প্রলোভনে মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সেই জুয়েলের বিরুদ্ধে মামলা

মেয়ের চাকরির প্রলোভনে মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সেই জুয়েলের বিরুদ্ধে মামলা

আমিরুজ্জামান বাবু, সাতক্ষীরা:

সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকের এক নার্সকে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে নগদ ৫০ হাজার টাকা আত্মসাৎ ও পরবর্তীতে তার তার মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগী নার্সের মাতা (৩৮) বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলার দায়ের করেছে। যার মামলা নং- ৮১, তাং ৩০-০৫-২২।
অভিযুক্ত আমিরুল ইসলাম জুয়েল ওরফে জুয়েল মোল্যা (৩৫) সাতক্ষীরা শহরের উত্তর পলাশপোল গ্রামের আব্দুল মান্নান মোল্যার ছেলে। এর আগেও তার নামে একাধিক মামলা হয়। কখনো পরকীয়া সন্দেহে স্ত্রীকে পেটানো, কখনো বা এলাকার মানুষের সাথেই দ্বন্দ্বে জড়িয়ে মারামারি। অত:পর মামলা।
মামলা সূত্রে জানা গেছে, আশাশুনি উপজেলার পরিমল রায়ের কন্যা সাতক্ষীরা শহরের একটি বেসরকারি হাসপাতালে নার্স পদে চাকরি করে। সম্প্রতি তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে সরকারি নার্স পদে চাকুরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখায় উত্তর পলাশপোল এলাকার আব্দুল মান্নান মোল্যার পুত্র আমিনুল ইসলাম জুয়েল ওরফে জুয়েল মোল্যা। এ উদ্দেশ্যে ওই নার্সের মায়ের কাছ থেকে ৫০ হাজার টাকা নগদ গ্রহণ করেন।
কিন্তু চাকুরি দিতে না পেরে ঘোরাতে থাকে। একপর্যায়ে গত ২৬ মে ২২ তারিখে ওই নার্স ক্লিনিকে চলে যাওয়ার পর বাড়িতে তার মা একা ছিলেন। এসময় উল্লিখিত আমিরুল ইসলাম জুয়েল ওরফে জুয়েল মোল্যা তাদের ভাড়া বাড়িতে গিয়ে নার্সের মাকে একা পেয়ে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে এবং যৌন পীড়ন ঘটায়। সে সময় তার ডাক চিৎকারে বাড়ির মালিকসহ স্থানীয়রা ছুটে আসলে আমিরুল ইসলাম জুয়েল পালিয়ে যায়। এঘটনায় প্রতিকার চেয়ে ওই নারী সাতক্ষীরা সদর থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!