Sunday , June 26 2022
You are here: Home / চট্টগ্রাম ও সিলেট / ১৬ মাসের অভিযানে ১০ টন গাঁজাসহ প্রায় ২৭ কোটি টাকার মাদক জব্দ
১৬ মাসের অভিযানে ১০ টন গাঁজাসহ প্রায় ২৭ কোটি টাকার মাদক জব্দ

১৬ মাসের অভিযানে ১০ টন গাঁজাসহ প্রায় ২৭ কোটি টাকার মাদক জব্দ

এম এ বাশার, কুমিল্লা:

কুমিল্লা জেলাজুড়ে ১৬ মাস অভিযান পরিচালনা করে ১০ টন গাঁজাসহ ২৬ কোটি ৮৫ লক্ষ ৫৩ হাজার ৯ শত টাকা মূল্যের  বিভিন্ন ধরণের  মাদক জব্দ করেছে জেলা পুলিশ। এ সময় মাদক পাচাঁর ও ব্যবসায় জড়িত  ৪ হাজার ৩২৩ জনকে আটক করা হয়।
সোমবার (৬ জুন) বিকেলে কুমিল্লা পুলিশ লাইনের অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
বিগত ২০২১ সালের ২ জানুয়ারী থেকে চলতি বছরের ১৬ এপ্রিল পর্যন্ত  জেলা জুড়ে এ অভিযানের পরিসংখ্যান তুলে ধরা হয় সংবাদ সম্মেলনে।
বিগত ১৬ মাসে ১০ হাজার ৩১ কেজি গাঁজাসহ  পাচাঁরকারি ও ব্যবসায়ী ২ হাজার ১৯৫ জনকে আটক, ২ লাখ ৮৬ হাজার ৭১৮ পিস ইয়াবাসহ  ১ হাজার ৪২৫ জন আটক, ২০ হাজার ৬৮৩ বোতল ফেন্সিডিলসহ ৩৩৪ জন, ১ হাজার ৪৬২ লিটার দেশি মদসহ ৭২ জন এবং ৫০ গ্রাম হিরোইন, ৮০২ বোতল হুইস্কি, ১ হাজার ৯৮১ বোতল বিয়ার, ৮৬৪ বোতল বিদেশী মদ, ৬ হাজার ২৩২ বোতল ইস্কাফসহ ২৯৬ জনকে আটক করে জেলা পুলিশ।
কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ জানান, বিগত ১৬ মাসে যে পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে তা ২০১৯ সালের মাদক উদ্ধারের তুলনায় ২৩৩% বেশি ও ২০২০ সালের তুলনায় ৬১৪% বেশি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!