Friday , April 12 2024
You are here: Home / খুলনা ও বরিশাল / পারাপার সংস্থার দূর্নীতি কর্মকান্ডের বিরুদ্ধে লিখিত অভিযোগ!
পারাপার সংস্থার দূর্নীতি কর্মকান্ডের বিরুদ্ধে লিখিত অভিযোগ!

পারাপার সংস্থার দূর্নীতি কর্মকান্ডের বিরুদ্ধে লিখিত অভিযোগ!

নিজস্ব প্রতিনিধি ॥

পারাপার সংস্থা, রেজি নং- ৮৩০/২০০৮ নামের একটি প্রতিষ্ঠানের কার্যক্রম চলছে। এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে কুষ্টিয়া সমাজ সেবা কার্যালয় উপ পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন কুষ্টিয়া জেলার ইবি থানার শান্তিডাঙ্গা গ্রামের শান্তিডাঙ্গা অটিজম প্রতিবন্ধি বিদ্যালয়ের সভাপতি উজ্জল হোসেন।

গত ১৪/০৩/২০২২ ইং তারিখে কুষ্টিয়া জেলা সমাজ সেবা কার্যালয়ে উপ পরিচালক বরাবর লিখিত অভিযোগে উল্লেখ করেন, আমি উজ্জল হোসেন, পিতা: বদরউদ্দিন মন্ডল, আমার এলাকাতে পারাপার সংস্থ্যা (রেজি: ৮৩০/২০০৮) নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম চলছে। কিন্তু তাদের এই কার্যক্রম শিক্ষা প্রতিষ্ঠানের নামে মূলত ব্যবসায়ী কার্যক্রম। প্রতিষ্ঠানের শিক্ষক নিয়োগের ক্ষেত্রে ৪ লক্ষ টাকা ঘুষ নেন। প্রতিষ্ঠানের সভাপতি মোছাঃ নাজমা খাতুন পারাপার সংস্থা, গ্রাম: পদমদি, ডাকঘর: শফিপুর, উপজেলা: শৈলকুপা, জেলা: ঝিনাইদহ ও বাড়ির মালিক আইয়ুব আলী, গ্রাম: চর শান্তিডাঙ্গা, ডাকঘর: ইবি এই প্রতিষ্ঠানে শিক্ষক কর্মচারী ২৫ জন। কক্ষ সংখ্যা ৩টি, বাসা বাড়ি। শিক্ষা প্রতিষ্ঠানের নামে ব্যবসায়ী প্রতিষ্ঠানের কার্যক্রমগুলো সরেজমিনে পর্যবেক্ষনের জন্য তদন্তের দাবী করে উজ্জল।

এই ব্যাপারে চরশান্তিডাঙ্গার আইয়ুব আলীর মুঠোফোনে কথা বললে তিনি টাকা গ্রহনের বিষয়টি অস্বীকার করেন।

বিষয়টি নিয়ে নাজমা খাতুনের মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি সভাপতি নয়। এই সংস্থার সাধারণ সম্পাদক। আমি শিক্ষক নিয়োগে কোন টাকা গ্রহন করি নাই। কেউ বলতে পারবেনা।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!