Tuesday , August 9 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / খুলনায় পুলিশি বাঁধায় বিএনপির সমাবেশ পণ্ড
খুলনায় পুলিশি বাঁধায় বিএনপির সমাবেশ পণ্ড

খুলনায় পুলিশি বাঁধায় বিএনপির সমাবেশ পণ্ড

খুলনা প্রতিনিধি:
দেশব্যাপী গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ পুলিশি বাঁধার কারণে করতে পারেনি খুলনা মহানরগর বিএনপি। বৃহস্পতিবার (৯ জুন) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারা এ সমাবেশ করতে গেলে পুলিশ তাদের বাঁধা দেয়। বিএনপি নেতৃবৃন্দ পুলিশের বিরুদ্ধে প্যানা ছেড়া, স্টেজ ভাংচুর ও চেয়ায় তুলে নেওয়ার অভিযোগ করেছেন।

বিএনপির একাধিক নেতারা জানান, দেশব্যাপী গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বাড়ায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর বিএনপি আজ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের জন্য প্রস্তুতি নিতে থাকে। কর্মসূচি সফল করার জন্য নগরের বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে মিছিল সহকারে নেতৃবৃন্দ আসতে থাকে। সকাল পৌনে ১১টার দিকে খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুনের নেতৃত্ব কিছু সংখ্যক পুলিশ এসে সমাবেশ করা যাবেনা বলে নেতকর্মীদের জানান।

বিএনপি নগর আহবায়ক শফিকুল আলম মনা বলেন, বিক্ষোভ সমাবেশ করার জন্য তারা প্রশাসনের কাছ থেকে অনুমতি নিয়েছেন। সকাল পৌনে ১১ টার দিকে খুলনা থানার অফিসার ইনচর্জ এসে তাদের জানান, এখানে কোন সভা হবে না। বিভিন্ন ওয়ার্ড ও থানা থেকে মিছিল সহকারে নেতৃবৃন্দ আসতে থাকলে পুলিশ তাদের বাঁধা দেয়। এ ব্যাপরে খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুনের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!