Sunday , June 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / কুষ্টিয়ায় স্কুলে ঢুকে শিক্ষার্থীকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৩
কুষ্টিয়ায় স্কুলে ঢুকে শিক্ষার্থীকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৩

কুষ্টিয়ায় স্কুলে ঢুকে শিক্ষার্থীকে ছুরিকাঘাত: গ্রেপ্তার ৩

প্রেস বিজ্ঞপ্তি  ।।

কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে ঢুকে প্রকাশ্যে আবির হোসেন (১৪) নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করার ঘটনায় জড়িত অভিযোগে তিন যুবককে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতরা হলেন সংগ্রাম হোসেন (১৯), তামিম শাহরিয়ার (২২) ও নাফিস ফুয়াদ (১৯)।

বৃহস্পতিবার নগরের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে র‌্যাব-৭। পরে তাঁদেরকে স্থানীয় কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির জানান, আটককৃত ৩ জনকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে আদালতে হাজির করা হয়। আদালত তাঁদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামি গ্রেপ্তারের বিষয়টি কুষ্টিয়া মডেল থানা-পুলিশকে জানানো হয়েছে। তারা তিন আসামিকে গ্রেপ্তারের আবেদন পাঠাচ্ছে আদালতে।

ঘটনা সূত্রে জানা যায়, কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আবির। সে কুষ্টিয়ার মজমপুর ঝাউতলা এলাকার মোহাম্মদ শাহজাদা ওরফে গয়ার ছেলে। ১৩ জুন বিদ্যালয়ের একটি ভবনে শ্রেণিকক্ষের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়।

ঘটনার দিন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের কয়েকজনের ভাষ্য মতে, বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের পরীক্ষা হচ্ছিল। পাশাপাশি এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে একটি কক্ষ সাজানোর কাজও চলছিলো। দুপুরে পরীক্ষা শেষে শিক্ষার্থীরা বাড়িতে ফেরার প্রস্তুতি নিচ্ছিল। সেসময় আবিরও পরীক্ষা শেষ করে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বিদ্যালয়ের মাঠের মধ্য দিয়ে হেঁটে যাচ্ছিল। হঠাৎ জিলা স্কুলের একদল শিক্ষার্থী লাঠিসোঁটা ও দেশি অস্ত্র নিয়ে কলকাকলী বিদ্যালয়ের ভিতরে প্রবেশ করে। সেসময় তাদের দেখে ভয়ে দৌড় দিয়ে আবির বিদ্যালয়ের বারান্দায় আশ্রয় নেয়। বারান্দায় গিয়ে তারা আবিরের ডান পায়ে ছুরিকাঘাত করে। এতে তার গভীর ক্ষত তৈরি হয়। তখন প্রধান শিক্ষকসহ অন্যরা বাধা দিতে গেলে তাঁদের ওপরও চড়াও হয় ওই শিক্ষার্থীরা। পরবর্তীতে ওই শিক্ষার্থীরা দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। যাওয়ার সময়  তারা চারতলা নতুন ভবনের বেশ কয়েকটি জানালার গ্লাস ভাঙচুর করে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!