Sunday , June 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / কুষ্টিয়ার কণ্ঠ ২৪.কম’র ৫ম বর্ষপূর্তি পালিত 
কুষ্টিয়ার কণ্ঠ ২৪.কম’র ৫ম বর্ষপূর্তি পালিত 

কুষ্টিয়ার কণ্ঠ ২৪.কম’র ৫ম বর্ষপূর্তি পালিত 

  • কুষ্টিয়া অফিস।।

আলোচনা সভা, কেক কাটা ও সম্মানণা স্বারক প্রদানের মধ্যে দিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কুষ্টিয়ার কন্ঠ -২৪ ডট কম এর ৫ম বর্ষ পূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার ১৭ জুন দুপুরে হাসপাতাল রোড়স্থ কুষ্টিয়ার কন্ঠ -২৪ ডট কম এর নিজস্ব কার্যালয়ে এই আয়োজন করা হয়।

কুষ্টিয়ার কন্ঠ -২৪ ডট কম এর প্রকাশক ও সম্পাদক নাব্বির আল নাফিজ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও জাগো নিউজের জেলা প্রতিনিধি আল মামুন সাগর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও মাই টিভির জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু, কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও দেশ টিভির জেলা প্রতিনিধি নাহিদ হাসান তিতাস, কুষ্টিয়া জেলা এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক কুষ্টিয়ার দর্পণ পত্রিকার সম্পাদক মজিবুল শেখ, নিউজ টোয়েন্টিফোর টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি জাহিদুজ্জামান, কুষ্টিয়া বার্ড ক্লাবের সভাপতি এস আই সোহেল, কুষ্টিয়ার কন্ঠ -২৪ এর প্রধান সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও উপদেষ্টা কারিবুল ইসলাম রুমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বার্তা সম্পাদক আকতার হায়দার এবং সঞ্চালনার দায়িত্ব পালন করেন কুষ্টিয়ার কন্ঠ -২৪ ডট কম এর স্টাফ রিপোর্টার সাদিক হাসান রহিদ।

অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, সাংবাদিকতার উর্বর ভূমিতে কোন অপসাংবাদিকতা করা যাবে না। সংবাদপত্রকে আমাদের মানুষের উন্নয়নে কাজে লাগাতে হবে। এই একবিংশ শতাব্দিতে কাঙাল হরিনাথ মজুমদারের মত ক্ষুরধার লেখনি ও সত্যপ্রকাশে আপসহীন থাকতে হবে। সমাজ পরিবর্তনে, শিক্ষা-দীক্ষা, সাহিত্য-সংস্কৃতি ও  সংবাদপত্রের পথপ্রদর্শক হিসেবে আমাদের কাজ করতে হবে, অন্যথায় জাতির কাছে একদিন জবাব দিতে হবে।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কুষ্টিয়ার কন্ঠ -২৪ ডটকম এর স্টাফ রিপোর্টার মিলন মাহমুদ, বার্তা সম্পাদক আব্দুর রহমান, অলি শেখ, কামরুজ্জামান রিপন, উপদেষ্টা ওয়াহিদ ইউসুফ খান, স্টাফ রিপোর্টার রাজিব খন্দকার, আলমগীর হোসেন, এক্কা,নাটোর প্রতিনিধি ইমরুল, কালীগঞ্জ প্রতিনিধি লিপন খান, অফিস সহকারি নাসিম, জিকু,বাদশা আলমগীর, জয়নুল আবেদীন মুরাদ, মোস্তফা আরিফুর জামান সুজন, রুস্তম,আলম,মামুন,জোবায়ের আল নাফিজ, আনাস খান, জিদান হাসান খান, জাবির খান, নিশাদ সহ বিভিন্ন গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!