Tuesday , August 9 2022
You are here: Home / খেলাধুলা / মুক্তিযোদ্ধার জালে রহমতগঞ্জের ৭ গোল
মুক্তিযোদ্ধার জালে রহমতগঞ্জের ৭ গোল

মুক্তিযোদ্ধার জালে রহমতগঞ্জের ৭ গোল

বিশেষ সংবাদদাতা : আগের ১৭ ম্যাচে রহমতগঞ্জের গোল ছিল ১৯টি। ১৮তম ম্যাচে পুরোনো ঢাকার ক্লাবটি গোল করেছে ৭টি। সোমবার মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে রহমতগঞ্জ ৭ বার বল জড়িয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়চক্রের জালে।

৭-১ গোলের এই জয় চলমান লিগে কোন দলের সবচেয়ে বেশি গোলের ব্যবধানে জয়। এর আগে সর্বোচ্চ জয়টি ছিল বসুন্ধরা কিংসের। তারা ৬-০ গোলে জিতেছিল উত্তর বারিধারা ক্লাবের বিপক্ষে।

প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে থাকা দলটি দ্বিতীয়ার্ধে করেছে আরো ৫ গোল। বল নিয়ে মুক্তিযোদ্ধার সীমানায় গেছে আর টপাটপ গোল করে ফিরেছেন রহমতগঞ্জের ফরোয়ার্ডরা। ঘরোয়া ফুটবলের ঐতিহ্যবাহী দল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, যারা প্রিমিয়ার লিগের শুরু থেকে খেলে আসছে। সেই দলটি লজ্জার এক হার নিয়েই মাঠ ছাড়লো।

বড় জয়ে রহমতগঞ্জের জোড়া গোল করেছেন ঘানার ফিলিপ আদজাহ ও নাইজেরিয়ার সানডে চিজোবা। বাকি তিন গোল করেছেন আইভরিকোস্টের ল্যানসিন তোরে, আশরাফুল ও আল আমিন। মুক্তিযোদ্ধার একমাত্র গোলটি করেছেন ওবায়দুর।

এই জয়ে ১৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে রহমতগঞ্জ। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ৯ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে স্বাধীনতা ক্রীড়া সংঘ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!