Tuesday , August 9 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / কলকাতায় ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এ্যাওয়ার্ডে ভূষিত হলেন পলল
কলকাতায় ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এ্যাওয়ার্ডে ভূষিত হলেন পলল

কলকাতায় ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এ্যাওয়ার্ডে ভূষিত হলেন পলল

কুষ্টিয়া অফিস ॥

জেলা প্রশাসনের ইমারজেন্সি করোনা রেসপন্স টিমে শতাধিক স্বেচ্ছাসেবকের নেতৃত্ব দিয়ে করোনাকালীন সরকারি সেবায় সহায়তা প্রদানের জন্য কুষ্টিয়ার কৃতিসন্তান অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল কলকাতায় ইন্টারন্যাশনাল এক্সিলেন্স এ্যাওয়ার্ডে ভূষিত হলেন। গত ২০ জুলাই বিকালে কলকাতার রাজারহাট ভেডিক ভিলেজ স্পা রিসোর্টে এক অনুষ্ঠানে এই এ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। পলল উপস্থিত হতে না পারায় তার প্রতিনিধি এই এ্যাওয়ার্ড গ্রহন করেন।

ইতিপূর্বে ২০২২ সালের ১৬ই এপ্রিল নেপালের কাঠমুন্ডুতে পর্যটন কর্পোরেশন এর অডিটোরিয়াম অনুষ্ঠিত সার্ক কালচারাল সামিটে সমাজসেবা ক্যাটাগরিতে ওয়ার্ল্ড বুক অব রেকর্ড এর আয়োজনে “সার্ক ব্রিলিয়ান্স এওয়ার্ড” সম্মননায় ভূষিত হন এডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল। তিনি কুষ্টিয়া ফিল্ম সোসাইটি এবং কালপুরুষ যুব ও নেতৃত্ব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা এবং সম্মিলিত সামাজিক জোটের সহ প্রতিষ্ঠাতা ও সনন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি গ্লোবাল ল থিংকারস সোসাইটির ন্যাশনাল ভলেন্টিয়ার লিডার রিক্রটমেন্ট টীমে সহযোগী হিসেবে দায়িত্ব পালন করছেন।

পলল কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতে আইনজীবী হিসেবে প্র্যাক্টিসের পাশাপাশি ভারতের পাঞ্জাব প্রদেশের চন্ডীগড় বিশ্ববিদ্যালয়ে সাইবার আইন ও কিশোর অপরাধ বিষয়ে ইন্দো-ইউএস ফেলোশিপ স্কলারশিপ প্রকল্পের আওতায় পিএইচডি গবেষণা করছেন। এছাড়াও কুষ্টিয়ার স্বনামধন্য দৈনিক পত্রিকা দৈনিক কুষ্টিয়ার সহ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!