Tuesday , August 9 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / বটতৈল ইউপি আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
বটতৈল ইউপি আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বটতৈল ইউপি আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস।।

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকালে বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কবুরহাট মোড়স্থ অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম।
সভায় বক্তারা বলেন, আগামীকাল থেকে জাতির ভয়াবহ শোকের মাস শুরু। এই মাসেই আমরা আমাদের জাতির পিতাকে হারিয়েছি। এই ভয়াবহ আগষ্ট মাসে জাতির পিতা সহ তার পরিবারের সদস্যদেরকে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল।  সেদিন তার সুযোগ্য কন্যাদ্বয় দেশে না থাকায় সেদিন তারা বেঁচে গিয়েছিলেন। আজ জাতির পিতার এক সুযোগ্য কন্যা শেখ হাসিনার জন্য আমরা স্বপ্ন দেখতে শিখেছি। তার নেতৃত্বেই জাতির পিতা সহ ১৫ই আগষ্ট তার পরিবারের যে সকল সদস্যরা শহীদ হয়েছিলেন তাদের হত্যার বিচার এই বাংলার মাটিতেই হয়েছে। আমরা চাই হত্যাকারীদের মধ্যে এখনো যারা বিদেশে অবস্থান করছেন তাদেরকে দেশে ফিরিয়ে এনে আইনের আওতায় আনা হোক।
বক্তারা আরো বলেন, জাতির পিতাকে হারানোয় আমাদের যে ক্ষতি হয়েছে সেই ক্ষতি কোন ভাবেই পূরন হবার নয়। তারপরও জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা তার স্বীয় ক্ষমতাবলে জাতির পিতার সোনার বাংলা গড়তে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। আজ তার জন্য আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। আজ তিনি ছিলেন বলেই আমরা বিশ্বের অন্যতম বৃহৎ সেতু পদ্মা সেতু পেয়েছি। আমরা গর্ব করে বলতে পারি, আমাদের টাকায় আমাদের সেতু।
সভা থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ৭ই আগষ্ট বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দোয়া মাহফিল করার সিদ্ধান্ত গৃহীত হয়। এই দোয়া মাহফিলে বটতৈল ইউনিয়নের সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত থাকবে বলেও তৃণমূলের নেতাকর্মীরা জানান। সভায় ইউনিয়ন ও ইউনিয়নের অন্তর্গত সকল ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!