Saturday , November 26 2022
You are here: Home / চট্টগ্রাম ও সিলেট / উখিয়ায় রাতে রোহিঙ্গা নেতাকে গুলি করে পালালো দুর্বৃত্তরা
উখিয়ায় রাতে রোহিঙ্গা নেতাকে গুলি করে পালালো দুর্বৃত্তরা

উখিয়ায় রাতে রোহিঙ্গা নেতাকে গুলি করে পালালো দুর্বৃত্তরা

ঘটনাস্থল পরিদর্শন করেন এপিবিএন সদস্যরা

কক্সবাজারের উখিয়ার বালুখালী ক্যাম্পে দুর্বৃত্তদের গুলিতে মোহাম্মদ হোসেন (৩০) নামের এক রোহিঙ্গা নেতা (মাঝি) আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ অক্টোবর) রাত ৯টার দিকে বালুখালী-৯ নম্বর আই-১-ব্লকের পাহারা দেওয়ার সময় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হোসেন ওই ব্লকের বাসিন্দা মোহাম্মদ মিয়ার ছেলে এবং একই ব্লকের (হেড মাঝি) রোহিঙ্গা দলনেতা হিসেবে দায়িত্ব পালন করছেন।

রোহিঙ্গা নেতা নুরুল ইসলামসহ আরও কয়েকজন জানান, ক্যাম্পে বিভিন্ন ব্লকে স্বেচ্ছাসেবকেরা ঠিকমতো পাহারার দায়িত্ব পালন করছেন কিনা খোঁজখবর নিচ্ছিলেন মোহাম্মদ হোসেন। এ সময় মুখোশধারী তিন-চারজন হঠাৎ কোমর থেকে অস্ত্র বের করে পরপর তিনটি গুলি করে পালিয়ে যান। তার শরীরে তিনটি গুলি লেগেছে।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার ফারুক মোহাম্মদ জাগো নিউজকে বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে হঠাৎ একদল দুর্বৃত্ত আই-১ ব্লকে পাহারা দেওয়ার সময় রোহিঙ্গা মাঝি মোহাম্মদ হোসেনকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে শিবিরে আইওএম হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জাগো নিউজকে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে আহত রোহিঙ্গা নেতাকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এপিবিএন ও উখিয়া থানা পুলিশ দুর্বৃত্তদের ধরতে সোর্সকে মাঠে নামিয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!