Saturday , November 26 2022
You are here: Home / Uncategorized / গাছে ঝুলছিল কৃষকের লাশ
গাছে ঝুলছিল কৃষকের লাশ

গাছে ঝুলছিল কৃষকের লাশ

ময়মনসিংহের নান্দাইলে হাবিবুর রহমান (৫৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০ টার দিকে নান্দাইল পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বরবরি বিলের পাশে থাকা মেহগনি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

তার পরিবারের দাবি, জমিজমা নিয়ে বিরোধের জেরে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা। মৃত কৃষকের পরিবার লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হবে বলেও জানান তিনি।

 

কৃষক হাবিবুর রহমানের ছেলে সোহেল জানান, তার বাবার চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাতে নান্দাইল সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক ছিদ্দিক খান তার বাবাকে জমির কাগজপত্র নিয়ে অফিসে যেতে বলেন। বাবা তার কথামতো জমির কাগজপত্র নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। তিনি বলেন, আমার মা রাতে ওই দলিল লেখককে কয়েকবার ফোন দিলে তিনি বলেন, তার কাছে কাগজপত্র নিয়ে আসেননি। পরে আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। সকালে খবর পাই, আমার বাবার লাশ গাছে ঝুলছে। প্রতিপক্ষরা আমার বাবাকে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে রেখেছে।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!