Saturday , November 26 2022
You are here: Home / বিনোদন / চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী খায়েশ!
চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী খায়েশ!

চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনী খায়েশ!

চিত্রনায়িকা মাহিয়া মাহি এমপি নির্বাচন করতে চান। তবে এখনই নয়। আপাতত এলাকার মানুষের পাশে থাকতে চান। এরপর সময় হলে নির্বাচন করতে চান। শুক্রবার রাজশাহীর তানোরে কাবাডি প্রতিযোগিতায় যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এমন খায়েশের কথা জানান।

তিনি বলেন, এলাকার জনগণ চাইলে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাই। তবে এখনই নয়। নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের মানুষ দাবি করে মাহি বলেন, ‘আমি বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত। এই বিষয়টি সবাইকে জানাতে চাই। যে যার জায়গা থেকে সবাই এটা করতে পারেন। যদিও আমি রাজনীতি বুঝি না, তবু এটা শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। রাজনীতি বলতে আমি মানুষের সেবা করাকে বুঝি।’

রাজশাহীর তানোরে চিত্র নায়িকা মাহিয়া মাহির ‘স্বপ্ন ফাউন্ডেশন’র উদ্যোগে শুরু হয়েছে কাবাডি প্রতিযোগীতা। শুক্রবার সকালে তানোর উপজেলার মুণ্ডুমালা ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে দিনভর প্রীতি কাবাডি টুর্নামেন্টে অংশ নিয়েছেন মাহি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে এই আয়োজন করেছে মাহির প্রতিষ্ঠিত স্বপ্ন ফাউন্ডেশন। এতে সহযোগীতা করছে জেলা ক্রীড়া সংস্থা। সকাল থেকে মাহির উপস্থিতি ও হারিয়ে যাওয়া কাবাডি প্রতিযোগীতা দেখতে ভিড় জমিয়েছেন হাজারো মানুষ।

 

সকাল থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টে অংশ নিয়েছে রাজশাহীর নয় উপজেলার নয়টি এবং জেলা পুলিশের একটি দল। অভিনেতা ও পুলিশ কর্মকর্তা ডিএ তায়েব টুর্নামেন্টের উদ্বোধন করেন। প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি ফালগুনী হামিদ। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

বিকালে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন রাজশাহী রেঞ্জের উপ মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন, জেলা প্রশাসক আবদুল জলিল, জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান চিত্রনায়িকা মাহি।

রাজনীতিতে যোগ দিচ্ছেন কিনা- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘বঙ্গবন্ধু নিজের জীবন, যৌবন ত্যাগ করে, পরিবারকে সময় না দিয়ে নিজেকে উৎসর্গ করেছেন। এই বিষয়টিকে আমি রাজনীতি হিসেবে দেখি।’ নিকট ভবিষ্যতে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন কিনা-এ প্রশ্নের উত্তরে এই নায়িকা বলেন, ‘আপাতত না, অনেক দেরি আছে। যদি এলাকার লোকজন চান, আমাকে ভালোবাসেন; তা হলে অবশ্যই সেটা হতে পারে, ইনশাআল্লাহ।’

চিত্রনায়িকা মাহিয়া মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে সংগঠনটির রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন তিনি।

মাহিয়া মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। তানোর উপজেলার মুণ্ডুমালায় তার নানা বাড়ি। মাঝে মাঝেই এ উপজেলায় আসেন তিনি। এর আগে মুণ্ডুমালায় ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছিলেন তিনি।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!