Saturday , November 26 2022
You are here: Home / বিনোদন / শের খানে নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছেন শাকিব
শের খানে নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছেন শাকিব

শের খানে নিজেকে প্রমাণের সুযোগ পাচ্ছেন শাকিব

দুই দশকের বেশি সময় ধরে ঢাকাই সিনেমার দর্শক মাতিয়ে রেখেছেন শাকিব খান। নতুন নতুন চরিত্রে বারবার নিজেকে প্রমাণ করেছেন। আবারও নতুন চরিত্রে নিজেকে মেলে ধরার সুযোগ পাচ্ছেন ঢালিউডের শীর্ষ এই নায়ক।

সানী সানোয়ারের পরিচালনায় নতুন সিনেমা ‘শের খান’ এ দেখা যাবে তাকে। ৩ নভেম্বর সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। এতে পুলিশ কর্মকর্তার ভূমিকায় হাজির হবেন কিং খান।

শাকিব বলেন, এই সিনেমার প্রতিটি দৃশ্যে নিজেকে প্রমাণ করার সুযোগ রয়েছে। গতকাল শুক্রবার ইউটিউবে নিজের চ্যানেলে ‘শের খান’ সিনেমায় চুক্তি স্বাক্ষরের একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব। সেখানে সিনেমাটি নিয়ে নিজের অনুভূতিও ব্যক্ত করেছেন তিনি।

শাকিব খান বলেন, ‘সানী ভাই আগে যে সিনেমাগুলো বানিয়েছে সবই বড় ক্যানভাসের। নিজের ভালোলাগা থেকে তারই মিশন এক্সট্রিম সিনেমার প্রমোশন করেছিলাম যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে। সবাইকে দেখার আমন্ত্রণ জানিয়েছিলাম। সানী ভাই যেমন সিনেমা বানায় আমি সবসময় চাইতাম এমন বড় আয়োজনের সিনেমা হোক। তিনি এর আগে বাণিজ্যিকভাবে পুলিশি অ্যাকশন সিনেমা করেছেন, যা দর্শক খুব পছন্দ করেছেন।’

শের খানের গল্প প্রসঙ্গে শাকিব বলেন, ‘গল্পটা যখন সানী ভাইয়ের কাছ থেকে শুনছিলাম তখনই ভিউজুয়ালাইজ করছিলাম। চোখে ভাসছিল পিকচারাইজেশন! সেই সঙ্গে গল্পে মানবতার ছাপ দেখছিলাম, খুঁজে পাচ্ছিলাম প্রশাসনিক ব্যাপার, ক্রাইম অপারেশন, থ্রিলার, অ্যাকশন, দেশপ্রেম সবকিছুই। এক কথায় যদি বলি, চমৎকার গল্পে সাজানো সিনেমা হতে যাচ্ছে শের খান।’

তিনি আরও বলেন, অ্যাকশনধর্মী সিনেমাগুলো অনেক বড় ক্যানভাস দেখাতে গিয়ে গল্পটা অনেক সময় ফুটে ওঠে না। কিন্তু শের খানের বিশেষত্ব হচ্ছে শক্তিশালী গল্প। যেমন অ্যাকশন থাকবে, তেমনি মজবুত গল্প থাকছে; যা দর্শকদের শেষ পর্যন্ত বসিয়ে রাখতে পারবে।

‘শুধু আমি বা আমার ক্যারেক্টার নয়, শের খানের অন্যান্য চরিত্রের জন্য যারা গল্প শুনেছে তারা প্রত্যেকেই মুগ্ধ হয়েছেন। প্রতিটি চরিত্রে সবখানে অভিনয়ের স্কোপ আছে নিজেকে প্রমাণ করার’- যোগ করে শাকিব।

পরিচালক জানিয়েছেন, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে। ওই বছরেরই যে কোনো একটি উৎসবে মুক্তির পরিকল্পনা রয়েছে। সিনেমায় নারী প্রধান চরিত্রে কে থাকবেন তা ঠিক হয়নি বলে জানান নির্মাতা সানী সানোয়ার।

জানা গেছে, শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস এবং নির্মাতা সানীর প্রোডাকশস হাউস কপ ক্রিয়েশনের ব্যানারে যৌথ প্রযোজনায় নির্মিত হবে শের খান।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!