Saturday , November 26 2022
You are here: Home / চট্টগ্রাম ও সিলেট / মিরসরাইয়ে ৩১ কেজি গাঁজাসহ ৪ কারবারি গ্রেফতার
মিরসরাইয়ে ৩১ কেজি গাঁজাসহ ৪ কারবারি গ্রেফতার

মিরসরাইয়ে ৩১ কেজি গাঁজাসহ ৪ কারবারি গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাইয়ে ৩১ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। শুক্রবার (১১ নভেম্বর) রাত ৮টার দিকে মিরসরাই বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১২ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

গ্রেফতাররা হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার ধসবো গ্রামের আবদুর রবের ছেলে মো. মনির (৪৫), জিনিস-কড়া গ্রামের আবদুল মজিদের ছেলে মো. ইব্রাহিম (২৫), আবদুল হকের ছেলে মো. সুমন (৩০) ও বদ্দেরখিল গ্রামের মৃত হাজী মহরম আলীর ছেলে মো. শফিকুর রহমান (৬২)।

নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি মাদক পাচারকারী চক্র প্রাইভেটকারে করে ফেনী থেকে চট্টগ্রামে গাঁজা নিয়ে যাচ্ছেন। এমন তথ্যের ভিত্তিতে মিরসরাই বাজার এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারটি দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে গাড়িটি আটকিয়ে ব্যাকঢালা থেকে ৩১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় চার মাদক পাচারকারীকে গ্রেফতার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান- তারা দীর্ঘদিন ড্রাইভিং পেশার আড়ালে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে গাঁজা কিনে তার চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে অধিকমূল্যে বিক্রি করে আসছিলেন। মামলা দিয়ে তাদের শনিবার সকালে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধার করা গাঁজার মূল্য ৪ লাখ ৬৫ হাজার টাকা।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!