Saturday , November 26 2022
You are here: Home / খুলনা ও বরিশাল / সম্পত্তি লিখে নিয়ে মাকে বাড়ি থেকে বের করে দিলেন সন্তানেরা
সম্পত্তি লিখে নিয়ে মাকে বাড়ি থেকে বের করে দিলেন সন্তানেরা

সম্পত্তি লিখে নিয়ে মাকে বাড়ি থেকে বের করে দিলেন সন্তানেরা

কুষ্টিয়া শহরে জমিসহ চারতলা বাড়ি লিখে নিয়ে মাকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে মেয়েদের বিরুদ্ধে। শুক্রবার (১৮ নভেম্বর) কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কোহিনূর বেগম (৫০) কুষ্টিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের আমলাপাড়া এলাকার এন এন আর সি সড়কের বাসিন্দা আবু হানিফের দ্বিতীয় স্ত্রী। তার চার কন্যাসন্তান রয়েছে।

কোহিনূর বেগম বলেন, আমার পেটের সন্তানরা আমাকে হত্যার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছে। তারা আমার জমিসহ চারতলা বাড়ি লিখে নিয়েছে। আমার স্বামী ও মেয়েরা কয়েক মাস ধরে আমার দেখভাল করছে না। আমার ভাইরা দেখাশোনা করেন। মেয়েরা মেরে ফেলব বলে হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, গত শুক্রবার আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছে। আমি বর্তমানে পাবনায় আমার ভাইয়ের বাসায় আশ্রয় নিয়েছি। থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে প্রতিবেশীরা বলেন, কোহিনূর বেগম একজন বিনয়ী, নম্র ও ভালো মানুষ। কয়েক মাস ধরে তার তিন মেয়ে হিরা, শাওন, সুইটি ও স্বামী তাকে নির্যাতন করে আসছিল। মেয়েরা সব সময় খারাপ আচরণ করতেন। ওই বাড়ির তৃতীয়তলায় থাকতেন কোহিনূর বেগম। শুক্রবার সকালে মেয়েরা তার জামাকাপড় বাড়ির গেটের বাইরে ফেলে দেয় এবং জোরপূর্বক বাড়ি থেকে বের করে দেন। তারপর বাড়ির গেটে তালা ঝুলিয়ে দেয়। বিষয়টি খুবই দুঃখজনক।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্তদের বাড়িতে গেলে তারা কোনো কথা বলতে রাজি হননি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!