Wednesday , February 8 2023
You are here: Home / খুলনা ও বরিশাল / থানাপাড়ায় জয় বাংলা সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভা 
থানাপাড়ায় জয় বাংলা সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভা 

থানাপাড়ায় জয় বাংলা সাংস্কৃতিক সন্ধ্যা ও আলোচনা সভা 

কুষ্টিয়া অফিস।।

১৩ই জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় থানাপাড়া ক্রিসেন্ট ক্লাবের সামনে তরুণ প্রজন্মের উদ্যোগে জয় বাংলা কনসার্ট ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শিশুদের মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক পাঠ্যবইও বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে মনিরুল ইসলাম সাকিবের সভাপতিত্বে ও রকিবুল ইসলাম শুভ’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে প্রতিনিয়ত এই ধরনের আয়োজন করতে হবে। আমরা মুক্তিযুদ্ধ করে দেশটি স্বাধীন করেছিলাম। একজন মুক্তিযোদ্ধা হিসাবে তরুণ প্রজন্মের কাছে দাবী, তারা যেন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার প্রতিটি উদ্যোগ বাস্তবায়নে প্রান্তিক পর্যায়ে কার্যক্রম বাস্তবায়ন করে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়ত করেন মাহিরুল ইসলাম রোহান। আলোচনা সভা পরবর্তীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বক্তৃতা অবিকল পাঠ করেন শ্রেষ্ঠ ঘোষ সূর্য। সবশেষ সংগীতানুষ্ঠানের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানটি । দুই ভাগে বিভক্ত অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ফয়সাল আহমেদ ও সাইমা জামান শিল্পা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিজানুর রহমান মিলন, নকীব হাসান মান্তু, রাজীব হাসান সুরুজ, ফয়সাল ইকবাল মৌসুম, সুবহা সাদিক জিকো, আসিফ জোয়ার্দ্দার, মুহাইমিনুর রহমান পলল, সাদ্দাম হোসাইন, রবিন মাহমুদ রনি প্রমূখ।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!