Friday , April 12 2024
You are here: Home / বিনোদন / হলুদ গাউনে আগুন ঝরালেন মৌনি রায়
হলুদ গাউনে আগুন ঝরালেন মৌনি রায়

হলুদ গাউনে আগুন ঝরালেন মৌনি রায়

বিনোদন প্রতিবেদক: হলুদ গাউন পরে কান চলচ্চিত্র উৎসব মাতালেন অভিনেত্রী মৌনি রায়। চলমান ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে দুর্দান্তভাবে নিজেকে প্রদর্শন করলেন এই অভিনেত্রী। এই বারের উৎসবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় অভিনয়ের জন্য মৌনি রায়ের অভিষেক হয়।

ভারতের জনপ্রিয় টেলিভিশন শো ‘নাগিন’ এর প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে ভারতীয় দর্শকদের মন জয় করে নেন মৌনি। অল্প সময়ে ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক হয় তার।

কান চলচ্চিত্র উৎসবে মৌনিকে উজ্জ্বল হলুদ রঙের গাউনের সাথে কালো সানগ্লাস পরে লাল গালিচায় দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ছবি পোস্ট করার পর তা মূর্হুতে নেটিজেনদের মন জয় করে নেয়।

মৌনি রায়ের পোস্টে অভিনেত্রী দিশা পাটানী ও শুভশ্রী গাঙ্গুলী মতো অনেকেই কমেন্ট করে তার এই লুকের প্রশংসা করেছেন।

কান উৎসবে যাওয়ার আগে মৌনি এক বিবৃতিতে বলেন, কান এর মতো মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবে অংশ গ্রহণের সুযোগ পাওয়ায় আমি উচ্ছ্বসিত। এখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা আমার জন্য সবচেয়ে বড় সম্মানের। এই অবিশ্বাস্য সুযোগের জন্য আমি আমার সবার কাছে কৃতজ্ঞ।

মৌনি রায় ২০০৬ সালে একতা কাপুর এর টেলিভিশন সিরিজ ‘কিউঙ্কি সাস ভি কাভি বাহু’ দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এছাড়াও তিনি ‘রোমিও আকবর ওয়াল্টার’, ‘মেড ইন চায়না’ এবং ‘লন্ডন কনফিডেন্সিয়াল’ সিনেমায় অভিনয় করেছেন।

সবশেষ  তিনি অ্যাডভেঞ্চার সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-তে ভিলেন চরিত্রে অভিনয় করেন। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় মৌনি রায়ের সাথে অভিনয় করেছিলেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!