Friday , April 12 2024
You are here: Home / খেলাধুলা / পর্যবেক্ষণে সাকিব
পর্যবেক্ষণে সাকিব

পর্যবেক্ষণে সাকিব

খেলা ডেস্ক : গত শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় সাকিব আল হাসানের বাঁ পায়ের ঊরুতে টান পড়ে। তার পর থেকে তাকে নিয়ে এখন উৎকণ্ঠায় বাংলাদেশ। গত রাতে রিপোর্ট হাতে পেলেও সুখবর দিতে পারেননি বিসিবির ফিজিও বায়েজিদ ইসলাম। তবে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ১৯ অক্টোবর। তার আগে চারদিন সময় থাকায় বাংলাদেশ অধিনায়ককে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিসিবির পাঠানো বিবৃতিতে ফিজিও বলেছেন, ‘ব্যাটিংয়ের সময় বাঁ ঊরুর মাংসপেশিতে টান লাগায় অস্বস্তিতে ভুগেছেন সাকিব। এরপর সে ফিল্ডিং করে এবং ১০ ওভারের কোটা পূরণ করে। ম্যাচের পর তার এমআরআই স্ক্যান করা হয়েছে, আসছে ম্যাচগুলোর আগে তার ফিটনেস পর্যবেক্ষণ করা হবে। আমরা ক্লিনিক্যালি তার প্রতিদিনের অগ্রগতি মূল্যায়ন করবো এবং ওই অনুযায়ী ব্যবস্থা নেবো।’

শুক্রবার ব্যাটিংয়ের সময়ই দেখা গেছে রান নিতে গিয়ে ব্যথায় কাতরাচ্ছেন সাকিব। ব্যাটিংয়েও ছিল অস্বস্তি। সেই ব্যথা নিয়েই পরে ১০ ওভার বল করেছেন। পুরো ম্যাচে ফিল্ডিং করেছেন স্লিপ ও শর্ট থার্ডম্যানের মতো জায়গায়৷ ওইদিন বোলিংয়ের স্লট শেষ হতেই সাকিব মাঠ থেকে উঠে গেছেন। তখনই তাকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!