Wednesday , May 15 2024
You are here: Home / Uncategorized / শিবির সন্দেহে বেরোবি’র ছাত্রলীগ নেতা আটক
শিবির সন্দেহে বেরোবি’র ছাত্রলীগ নেতা আটক

শিবির সন্দেহে বেরোবি’র ছাত্রলীগ নেতা আটক

শিবির সন্দেহে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা মেহেদী হাসানকে আটক করেছে মেট্রোপলিটন কোথাযারী থানা পুলিশ। শুক্রবার রাতে নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় থেকে তাকে আটক করা হয়। পরে কোতয়ালী থানায় রাতে প্রেস ব্রিফিং করেন, মেট্রোপলিটন পুলিশের উপ- কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি জানান, রংপুর নগরীর দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকার মাসুদুর রহমানের বাসায় কয়েকজন যুবক গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে মেহেদী হাসানসহ শিবির সন্দেহে আরো চার যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইলসহ সাংগঠনিক কার্যক্রম পরিচালনার বই, ব্যানার, চাঁদা আদায় রশিদ বই, পোস্টার ও লিফলেট উদ্ধার হয়েছে বলেও তিনি জানান।
খোঁজ নিয়ে জানা গেছে, আটক পাঁচজনের মধ্যে মেহেদী হাসান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আটক মেহেদী হাসান সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার খালিয়াপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

এদিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া জানান, শিবির সন্দেহে আটক হওয়া মেহেদী হাসান ছাত্রলীগের পদধারী নেতা। সে নিয়মিত ছাত্রলীগের কর্মসূচিতে অংশগ্রহণ করে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!