Wednesday , May 1 2024
You are here: Home / খেলাধুলা / মেসির ‘অন্যরকম’ হ্যাটট্রিকে জয়ী বার্সেলোনা
মেসির ‘অন্যরকম’ হ্যাটট্রিকে জয়ী বার্সেলোনা

মেসির ‘অন্যরকম’ হ্যাটট্রিকে জয়ী বার্সেলোনা

এই ম্যাচে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৬ পয়েন্ট ব্যবধান রেখে মাঠে নেমেছিল বার্সেলোনা। আগের ম্যাচে রিয়াল মাদ্রিদ ৪-১ গোলে হারায় ওসাসুনাকে।

এই ব্যবধান কমাতে জয় পেতেই হতো কাতালানদের। তবে সেটি হয়েছে কষ্টসাধ্য। ম্যাচের ৬ মিনিটেই পেনাল্টিতে গোলের কারণে পিছিয়ে পড়ে বার্সা। ৯ মিনিটে অবশ্য বার্সাকে সমতা ফিরিয়েছিলেন ডি ইয়ং। লিওনেল মেসির বানিয়ে দেওয়া বলে গোলটি করেন তিনি।

এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বার্সা। ২৬ মিনিটে নাবিল ফেকিরের গোলে আবার এগিয়ে যায় বেতিস। আক্রমণ-প্রতিআক্রমণের ম্যাচে বার্সা আবার সমতা ফেরায় প্রথমার্ধের যোগ করা সময়ে। আবারও মেসির অ্যাসিস্ট। তার ফ্রি কিক থেকে গোলটি করেন সের্হিয়ো বুসকেৎজ।

দুই অর্ধে মেসি গোলের দেখা না পেলেও বানিয়ে দিয়েছেন। অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন দ্বিতীয়ার্ধে। ৭০ মিনিটে তার ক্রস থেকে হেড করে তৃতীয় গোলটি করেন লংলে। এই স্কোরলাইনে আর হেরফের করতে পারেনি বেতিস। তবে এক জায়গায় ঠিকই সমতায় পৌঁছায় দুই দল। ৭৬ মিনিটে বেতিস ও ৭৯ মিনিটে বার্সা ১০ জনের দলে পরিণত হয়। বেতিসের পক্ষে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ফেকির, বার্সার হয়ে লংলে।

ওসাসুনাকে হারিয়ে ২৩ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা।

অপর দিকে লিগ ওয়ানে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) সপ্তম লিগ শিরোপার পথেই এগিয়ে যাচ্ছে। লিওঁকে ৪-২ গোলে হারিয়েছে পিএসজি। ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে ফরাসি চ্যাম্পিয়নরা।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!