Wednesday , May 1 2024
You are here: Home / Uncategorized / মোংলায় নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক
মোংলায় নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

মোংলায় নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

বাগেরহাটের মোংলা উপজেলায় নারী ও শিশুসহ ১২ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন ছাড়া বাকি সবাই বিভিন্ন বয়সের শিশু।

বুধবার (১১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে মোংলা বন্দরের শিল্প এলাকার দিগরাজ থেকে তাদের আটক করা হয়।

মোংলা থানার দায়িত্বরত ডিউটি অফিসার এসআই মো. মিজানুর রহমান জানান, বুধবার রাতে আটককৃত রোহিঙ্গারা দিগরাজ বাজার মসজিদ এলাকায় ভিক্ষা করছিল। এ সময় তাদের কথায় সন্দেহ হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই এলাকা থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত রোহিঙ্গারা হলো- মো. জাবেদ (৩২), নুর বেগম (৩০), রেশমী (১২), ইয়াছিন (৮), কাল্লে (৬), ইয়াছমিন (২), ফাতেমা (৩৩), সৌমিন (১৩), ইয়াছমিন (১১), রশিদ (৮), শফিক (৪) ও রোকসানা (৩)। এর মধ্যে জাবেদ ও নুর বেগমের ৪ শিশু সন্তান এবং জাবেদের বোন ফাতেমার রয়েছে ৫ শিশু সন্তান।

মায়ানমারের বাসিন্দা দাবি করে জাবেদ বলেন, গত পরশুদিন তারা ভারতের কলকাতা হয়ে বাংলাদেশে এসেছেন। শুনেছেন রোহিঙ্গা ক্যাম্পে মোংলা থেকে নদী পথে যেতে সুবিধা, তাই তারা মোংলায় এসেছেন। তবে এখন তারা রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশেই যেতে চান।

এ বিষয়ে এসআই মিজানুর রহমান বলেন, আটককৃত রোহিঙ্গাদের বাগেরহাট জেলা প্রশাসকের মাধ্যমেই পরিবার কিংবা রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা করা হবে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!