Sunday , May 5 2024
You are here: Home / রাজশাহী ও রংপুর / নওগাঁয় ছুরিকাঘাতে রিক্সা চালক নিহত
নওগাঁয় ছুরিকাঘাতে রিক্সা চালক নিহত

নওগাঁয় ছুরিকাঘাতে রিক্সা চালক নিহত

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় রিক্সার ভাড়া নিয়ে বাকবিতন্ডায় বখেটে রিংকু হোসেন (২৬) এর ছুরিকাঘাতে রিক্সা চালক উজ্জ্বল হোসেন(৩২) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সদর উপজেলার মাদার মোল্লা বাজারে এই হত্যাকাণ্ড ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত রিক্সা চালক উজ্জ্বল নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে। অভিযুক্ত রিংকু হোসেন এক‌ই গ্ৰামের আব্দুল আলিমের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদার মোল্লা বাজার থেকে সন্ধ্যায় ফেরার পথে বখেটে রিংকু হোসেন উজ্জ্বলের রিক্সা ভাড়া নেয়। কিন্তু রিংকুর কাছে কোন টাকা নেই বলে জানালে উজ্জ্বল রিক্সা নিয়ে যেতে অনিচ্ছা প্রকাশ করেন। এ সময় উজ্জ্বলকে চাপ দিয়ে জোর করে রিক্সা নিয়ে যেতে চাইলে রিংকুর সাথে বাকবিতন্ডা হয়।

এমতাবস্তায় রিংকুর হাতে থাকা ছুরি দিয়ে উজ্জ্বলকে উপর্যপরি আঘাত করে ঘটনাস্থল থেকে রিংকু পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে । আসামি রিংকুকে গ্ৰেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!