Sunday , May 5 2024
You are here: Home / ঢাকা ও ময়মনসিংহ / বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই :নিক্সন এমপি
বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই :নিক্সন এমপি

বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই :নিক্সন এমপি

ঢাকা অফিস :

:: ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনএমপি বলেছেন,বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতির পথচলা শুরু করেছিলাম। সেই পথ বেয়ে আমি আজও রাজনীতি করছি। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল অসহায়, নিপৃত গরীব মানুষের মুখে হাসি ফুটানোর রাজনীতি। সেই মানুষের মুখে যদি হাঁসি ফুঁটাতে পারি তবেই আমার রাজনীতির স্বাথকতা আসবে বলে বিশ্বাস করি। গতকাল বিকেলে তার নির্বাচনী এলাকা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুলিয়া বাজার মাঠে শরীফ সাইদুজ্জামান, আবুল কালাম খলিফা, মামুন শিকদারসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের কর্মীদের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী মাসে আপনাদের সাংসদ নিক্সন চৌধুরীকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কাজের জন্য একটি বিশেষ দায়িত্ব দিচ্ছেন ইনশআল্লাহ। দোয়া রাখবেন আমি যেন নিষ্ঠার সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশের পাশে থেকে যুবলীগের রাজনীতির উন্নয়নে সচেষ্ট থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে পারি।

চান্দ্রা ইউপি চেয়ারমান গিয়াস খালাসীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ ও খন্দকার ওবায়দুর রহমান মামুন প্রমুখ। যোগদান অনুষ্ঠানের শুরুতেই মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপির হাতে ফুল দিয়ে যোগ দেন আজিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ সাইদুজ্জামান, কালামৃধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম খলিফা ও যুবলীগের সভাপতি মামুন সিকদারসহ স্থানীয় আরও নেতা-কর্মী তার প্রতি আস্থা রেখে যোগদান করেন। বিভিন্ন ইউনিয়ন পর্যায় থেকে খণ্ড খণ্ড মিছিল সহকারে নেতাকর্মীরা কানায় কানায় সভাস্থলে এসে উপস্থিত হন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!