Sunday , May 19 2024
You are here: Home / বিনোদন / সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমায় মোশাররফ করিম
সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমায় মোশাররফ করিম

সরকারি অনুদানের ‘মুখোশ’ সিনেমায় মোশাররফ করিম

বিনোদন ডেস্ক:

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত ‘মুখোশ’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটিতে অভিনয়ের জন্য এর আগে পরীমনি চুক্তিবদ্ধ হন। সোমবার (২৬ অক্টোবর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘অজ্ঞাতনামা’খ্যাত এই অভিনেতা। পরিচালক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ইফতেখার শুভ বলেন, সিনেমাটিতে মোশাররফ ভাইয়ের চরিত্রের নাম ইব্রাহিম খালেদি। মুখোশ সিনেমার মূল রহস্য তাকে ঘিরেই। আর এই রহস্য উন্মোচনের জন্য গল্পের শেষ পর্যন্ত অপেক্ষা করতে দেখা যাবে সোহানা (পরীমনি) চরিত্রটিকে।

 

‘মুখোশ’-এ পরীমনির নায়ক হিসেবে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন রোশান। এতে আরও অভিনয় করবেন ইরেশ জাকের, ফারুক আহম্মেদ, মেহের আফরোজ রাফা, রাশেদ আল মামুন, রঙ্গিলা সাধু প্রমুখ।

 

আগামী ডিসেম্বর অথবা জানুয়ারির শুরুর দিকে ‘মুখোশ’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিলেট-সাভার ও ঢাকায় এর শুটিং হবে বলে জানান নির্মাতা।

 

২০০৪ সালে ‘জয়যাত্রা’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মোশাররফ করিমের। এরপর তিনি ‘রূপকথার গল্প’ (২০০৬), ‘দারুচিনি দ্বীপ’ (২০০৭), ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ (২০০৯), ‘প্রজাপতি’ (২০১১), ‘টেলিভিশন’ (২০১৩), ‘জালালের গল্প’ (২০১৫), ‘অজ্ঞাতনামা’(২০১৬) ও ‘হালদা’র (২০১৭) মতো দর্শকনন্দিত সিনেমায় অভিনয় করেছেন। ২০১৮ ‘কমলা রকেট’ সিনেমায় সর্বশেষ তাকে অভিনয় করতে দেখা যায়।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!